সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
শিশু ধর্ষন চেষ্টায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন, মিমাংসার জন্য চাপ ভুক্তভোগী পরিবারের

শিশু ধর্ষন চেষ্টায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন, মিমাংসার জন্য চাপ ভুক্তভোগী পরিবারের

শ্যামনগর প্রতিনিধি।

মাদ্রাসা পড়–য়া ১০ বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টায় দায়েরকৃত মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে সাতক্ষীরার শ্যামনগরে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার বিকাল চারটার দিকে উপজেলার নুরনগরের হাবিবপুর শিয়ামোড় এলাকার সড়ক অবরোধ করে নুরনগর ইউনিয়ন যুবলীগ ও স্থানীয় গ্রামবাসীর ব্যানারে ঐ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশগ্রহনকারীরা অভিযোগ করেন ১০ বছরের একটি শিশুর উপর নারকীয় তান্ডব চালানোর ঘটনায় মামলা দায়েরের পর পাঁচ দিন অতিবাহিত হলেও আসামীরা ধরাছোয়ার বাইরে। ঘটনার পর আট দিন অতিবাহিত হলেও অদ্যবধি সাতক্ষীরা মেডিকেলে চিকিৎসাধীন ঐ শিশুর রক্তক্ষরণ বন্ধ হয়নি। অথচ স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওদুদ গাজী এবং প্রভাবশালী আবুল কালাম সরদারের আশ্রয়ে আসামীরা গ্রেপ্তার এড়িয়ে চলছে। এমনকি মামলা তুলে নেয়ার পাশাপাশি টাকার বিনিময়ে বিষয়টি মিটিয়ে নেয়ার জন্য সরকার দলীয় ঐ দুই নেতা ভুক্তোভোগীর পরিবারকে চাপ দেয়া ছাড়াও উর্ধ্বতন নেতৃবৃন্দের কাছে দৌড়ঝাঁপ করছেন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার-উস শাহাদাৎ, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম হলো, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ, আ্ব্দুল হামিদ, ভুক্তোভোগী শিশুর নানা আবু বক্কার গাজী প্রমুখ।
উল্লেখ্য গত ৬ নভেম্বর বাড়ি থেকে পাশর্^বর্তী আব্বাস সরদারের দোকানে খাবার কিনতে যেয়ে ধর্ষন চেষ্টার শিকার হয় ১০ বছরের ঐ শিশু। দোকানদারের ছেলে রেজাউল ও তার বন্ধু মুকুল দোকানের পিছে নিজেদের বসত ঘরে নিয়ে ঐ শিশুর উপর অত্যাচার চালায়। একপর্যায়ে শিশুটির অস্বাভাবিক রক্তক্ষরণ শুরু হলে ঐ দু’জন ঘটনাস্থল থেকে পালিয়ে গেলে স্থানীয়দের সহায়তায় পরিবারের সদস্যরা তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
মিমাংসার উদ্যোগ নেয়ার কথা স্বীকার করে ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওদুদ গাজী বলেন, ঘটনার সাথে জড়িতরা আমার পরিচিত বিধায় তাদের অনুরোধে আপোষরফার চেষ্টা করি। কিন্তু ঘটনার শিকার শিশুর পরিবার সম্মতি না হওয়ায় এখন আমি চেষ্টা তদবির বাদ দিয়েছি।
নুরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান জানান, আসামীরা ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ওদুদ গাজীর প্রতিবেশী হওয়ায় তিনি মিমাংসার প্রস্তাব নিয়ে এসেছিলেন। তবে ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় তিনি তার প্রস্তাবে সম্মতি দেননি।
মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক পিংকু মন্ডল জানান আসামীরা পলাতক থাকায় গ্রেপ্তারে বিলম্ব হচ্ছে। তবে প্রযুক্তির সহায়তা নিয়ে দ্রুত সময়ের মধ্যে তাদেরকে আইনের আওতায় আনতে পুলিশ সর্বোচ্চ চেষ্টা করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড