সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
সাতক্ষীরায় ভেটেরিনারি পাবলিক হেলথ সার্ভিস জোরদার করনের লক্ষে সভা

সাতক্ষীরায় ভেটেরিনারি পাবলিক হেলথ সার্ভিস জোরদার করনের লক্ষে সভা

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরা জেলায় জনস্বাস্থ্য সুরক্ষায় ভেটেরিনারি পাবলিক হেলথ সার্ভিস জোরদারকরনের লক্ষ্যে জেলার সকল কর্মকর্তা ও কর্মচারীদের সহিত দিকনির্দেশনামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার জেলা প্রাণিসম্পদ দপ্তরে এ সভা অনুষ্ঠিত হয়।
দিকনির্দেশনামূলক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য সুরক্ষায় ভেটেরিনারি পাবলিক হেলথ সার্ভিস জোরদারকরন প্রকল্প এর প্রকল্প পরিচালক ডা: মোঃ আজিজুল ইসলাম। সভাপতিত্ব করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এবিএম আব্দুর রউফ।
এ সময় সাতক্ষীরা জেলার সকল উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তাগণ ও জনস্বাস্থ্য সুরক্ষায় ভেটেরিনারি পাবলিক হেলথ সার্ভিস জোরদারকরন প্রকল্পের সাতক্ষীরা সদর উপজেলা ফিল্ড ফ্যাসিলিটেটর মহিদুল ইসলাম, দেবহাটা উপজেলা মমতাজ পারভীন, তালা উপজেলা সেলিনা আক্তার, কালিগঞ্জ উপজেলা সুকান্ত দাশ, আশাশুনি উপজেলা সুকুমার বৈদ্য, শ্যামনগর উপজেলা সুভাস বৈরাগী, কলারোয়া উপজেলার সুমন মোস্তফা উপস্থিত ছিলেন।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার নিরাপদ খাদ্য নিশ্চিতকরনের লক্ষ্যে কসাইখানা পরিদর্শন এবং ৪ টি জুনোটিক রোগে আক্রান্ত গবাদীপশু জবাই থেকে বিরত রাখা ও সুস্থ্য সবল গবাদীপশু জবাই করার নির্দেশনা প্রদান, গবাদীপশুর ভ্যাক্সিনেশন, এবং ৪ টি জুনোটিক রোগ তড়কা, টিবি, ব্রুসেলোসিস ও জলাতঙ্ক রোগের সার্ভিলেন্স কার্যক্রম ও সচেতনতা বৃদ্ধিতে জনস্বাস্থ্য সুরক্ষায় ভেটেরিনারি পাবলিক হেলথ সার্ভিস জোরদারকরন প্রকল্প নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড