সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
শ্যামনগর উপজেলা নূরনগরে অবৈধভাবে সরকারি জমিতে  পাকা ঘর নির্মাণ

শ্যামনগর উপজেলা নূরনগরে অবৈধভাবে সরকারি জমিতে  পাকা ঘর নির্মাণ

মেহেদী হাসান নুরনগর (শ্যামনগর) প্রতিনিধিঃ

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় ৪নং নুরনগর ইউনিয়নের দূরমুজখালি(শিব চন্দ্রপুর) নামক স্থানে একটি সরকারি দীঘি অবস্থিত।যাহা জেলা পরিষদ এর আওতাধীন রয়েছে।
অত্র সরকারি দিঘীর পাড়ে বেশ কয়েকটি পরিবারের বসতিঘর আছে। গত ৮ থেকে ১০ বছর পূর্বে আব্দুল আজিজ ওরফে বরিশাল নামক একজন ব্যক্তি পার্শ্ববর্তি গ্রাম কুলতলী এলাকা থেকে অত্র দিঘীর দক্ষিণ-পশ্চিম পাড়ে সরকারি কেয়ারের রাস্তার পাশেই অবৈধ দখল নিয়ে বসবাস করতে থাকেন। তিনি অত্র দিঘীর কেয়ারটেকার হিসেবে সবার কাছে পরিচয় দান করে থাকেন,ফলে কোন ব্যক্তি তার ভয়ে অবৈধ  কর্মকাণ্ডের প্রতিবাদ করে না।
গত ১০ -১৫ দিন পূর্বে আব্দুল আজিজ ওরফে বরিশাল দুরমুজ খালি থেকে কুলতলী ওয়াব্দার- ভেড়ীবাধ এর সরকারি কেয়ার-রাস্তার উপর ঘেষে জেলা পরিষদের জায়গার উপর গায়ের জোরে নিজের কর্তৃত্ব খাটিয়ে সম্পূর্ণ অবৈধভাবে একটি অধ্য পাকা ঘর নির্মাণ করতে থাকেন।
যাহা সম্পূর্ণ অবৈধ এবংমানুষ চলাচলের  বা কেয়ারের রাস্তাটিতে যানবহন চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক অত্র এলাকার বহু জনগণ জানান, আব্দুল আজিজ ওরফে বরিশাল বিভিন্ন অসাধু নেতাকর্মীর সহযোগিতায়
গোপনে মানব পাচার সহ বহু অনৈতিক কাজে লিপ্ত আছে।
এবিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা সহ জেলার সর্বস্তরের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট এমন  ব্যক্তির অবৈধ কাজের প্রতিবাদ সহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এলাকাবাসী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড