সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
রমজানে নলতা হাট-বাজার মনিটরিং করলেন কালিগঞ্জ এসিল্যান্ড

রমজানে নলতা হাট-বাজার মনিটরিং করলেন কালিগঞ্জ এসিল্যান্ড

নিজস্ব প্রতিনিধি:

পবিত্র রমজান মাসে অধিকাংশ ব্যবসায়ী অধিক লাভের আশায় মালামালের মূল্য বৃদ্ধিতে সক্রিয়। এজন্য বাজারের নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও কাঁচামালের দর/মূল্য নিয়ন্ত্রণ করতে কালিগঞ্জের বিভিন্ন হাট-বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সোমবার বেলা ৩টার দিকে নলতায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কালিগঞ্জ এসিল্যান্ড মো. আজাহার আলী।

এসময় সাথে ছিলেন নলতা আহছানিয়া সেলিমউল্লাহ ক্যাডেট স্কুলের পরিচালক ও সিনিয়র সাংবাদিক সোহরাব হোসেন সবুজ সহ সঙ্গীয় ফোর্স।

মানবিক ও কর্মবান্ধব এসিল্যান্ড মো. আজাহার আলী বাজারের সব ধরনের দোকানে যেয়ে বাজার দর শোনাবোঝা করেন এবং ব্যবসায়ীদেরকে সতর্ক করেন। দোকানে মুল্য তালিকা টানানো ও মুল্য চড়া না করতে পরামর্শ দেন সকলকে। তবে এ এসময় কারো কোন জরিমানা করা হয়নি। তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় দোকানীসহ স্থানীয়রা সন্তোষ প্রকাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড