সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
মোরেলগঞ্জে পূজা উদযাপন পরিষদের একটি বৈধ কমিটির দাবিতে সংবাদ সম্মেলন

মোরেলগঞ্জে পূজা উদযাপন পরিষদের একটি বৈধ কমিটির দাবিতে সংবাদ সম্মেলন

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে পূজা উদযাপন পরিষদের একটি বৈধ কমিটির দাবিতে সংবাদ সম্মেলন করছেন সাবেক পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি শীব সজল যীশু ঢালী।

বুধবার(০৮ মার্চ) দুপুরে উপজেলা প্রেস ক্লাবে লিখিত এক বক্তব্যে বলেন,আনুমানিক প্রায় ২ বৎসর যাবৎ মোরেলগঞ্জে কোনো বৈধ কমিটি না থাকায় হিন্দু সমাজে নানা কাজে প্রসাশনের অনেক কাজ ব্যহত হচ্ছে।

আমি ও আমরা ২০২১ সালের পূর্বের কমিটিতে ছিলাম।কিন্তু ২০২১ সাল থেকে আজ পর্যন্ত কোনো সম্মেলন না হওয়াতে উক্ত কমিটি বৈধতা হারায়। একটি আহ্বয়ক কমিটি আইনত ৩ মাসের বেশি থাকতে পারে না।তারা তখন বিতর্কিত হয়ে যায়।আর বৈধভাবে না থাকলে মন্দির ও পূজা সংক্রন্ত যাবতীয় কোনো কাজে বিবৃতি দিতে পারে না।সে ক্ষেত্রে কয়েকটি ঘটনায় বিবৃতি দেয় নাই ও দিতে পারে নাই।তাই আপনাদের লিখনীর মাধ্যমে মোরেলগঞ্জে পুরাতন ও নতুন সদস্যদের সমন্বয়ের ভিত্তিতে একটি শক্তিশালী সংগঠনের লক্ষে মোরেলগঞ্জে পুজা উদযাপন পরিষদের নতুন আহ্বয়ক কমিটি গঠনে সুশীল সমাজের প্রয়োজন মনে করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মাধ্যমে একটি নতুন আহ্বয়ক কমিটি গঠন করার জন্য জোর দাবি জানাচ্ছি।

এ বিষয়ে বর্তমান কমিটির আহবায়ক শংকর রায় বলেন আমাদের পুর্নাঙ্গ কমিটি আগামি ১০ মার্চ বাগেরহাট জেলায় সম্মেলনের মাধ্যমে অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড