সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
হরিণ শিকারের ফাঁদ সহ এক শিকারী আটক

হরিণ শিকারের ফাঁদ সহ এক শিকারী আটক

নিজস্ব প্রতিবেদকঃ

সুন্দরবনে হরিণ শিকারের উদ্দেশ্যে প্রবেশ করে ফাঁদ পাতার সময় রেজাউল ইসলাম নামে এক হরিণ শিকারীকে হাতেনাতে আটক করেছেন সাতক্ষীরা রেঞ্জের চুনকুড়ি বন টহল ফাঁড়ির সদস্যরা।

শনিবার দুপুর ১২টার দিকে চুনকুড়ি বন টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হারুনার রশিদের নেতৃত্বে বন কর্মীরা সুন্দরবনের চুনকুড়ি এলাকা থেকে ওই শিকারীকে আটক করে।

এসময় হরিণ শিকারের জন্য ব্যবহৃত ৫০টি ফাঁদ ও ১টি নৌকা জব্দ করে বনবিভাগের টহল রত কর্মীরা। আটক কৃত আসামী মুন্সিগঞ্জ গ্রামের আব্দুস সাত্তার গাজীর পুত্র।

সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম,কে,এম ইকবাল হোছাইন  চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, হরিণ শিকারের খবর গোপনে জানতে পেরে বনকর্মীরা তাৎক্ষনিক অভিযান চালিয়ে ওই হরিণ শিকারীকে ফাঁদ ও নৌকাসহ আটক করতে সংক্ষম হয়। আটক কৃত হরিণ  শিকারীকে বন আইনে সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান বনবিভাগ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড