সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
শ্যামনগরের নওয়াবেঁকী বাজারের ওয়াপ্দার রাস্তা সম্প্রসারণে অভিযান ।

শ্যামনগরের নওয়াবেঁকী বাজারের ওয়াপ্দার রাস্তা সম্প্রসারণে অভিযান ।

এম জুবায়ের মাহমুদ আটুলিয়া ( শ্যামনগর) প্রতিনিধি।
শ্যামনগরের খোলপেটুয়া নদীর পশ্চিমকূলে অবস্থিত সর্ববৃহত হাট নওয়াবেঁকী বাজারে ওয়াপ্দার রাস্থার দুই পাশের যায়গায় বিভিন্ন দোকানের চালসহ তাদের মালামাল সমানে রেখে  গাড়ি ও মানুষ চলাচলের অনুপযোগী হয়ে উঠছিল ।
 এরই প্রেক্ষিতে বুধবার (২৫ অক্টোবর) নওয়াবেঁকী বাস স্ট্যান্ড হয়ে ওয়াব্দার রাস্তার দুইপাশে সম্প্রসারণের লক্ষে ব্যাবসায়ীদের প্রাথমিক পর্যায়ে সতর্ক এবং অভিযান পরিচালনা করেন শ্যামনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)
 রাস্তার দুই পাশের অবৈধ স্থাপনা, দোকানঘর সহ ফুটপাতে অবস্থানরত সকলকে সতর্ক করে দেওয়া হয়।  নির্দিষ্ট সময়ের ভিতর সকল জিনিসপত্র অপসারণের জন্য ব্যাবসায়ীদের নির্দেশ প্রদান করেন।
এসময় নওয়াবেঁকী বাসস্ট্যান্ডের প্রধার সড়কের ফুটপাত দখল করে পানির ট্যাঙ্কি রাখাই ও ব্যাবসায়ী লাইসেন্স না থাকায় ।
মৌসুমী কনস্ট্রাকশনারীকে সহকারী কমিশনার (ভূমি) মো. আসাদুজ্জামান ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করেন।
তিনি ব্যাবসায়ী ও উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, ওয়াব্দার রাস্তার ফুটপাত সহ সড়কের দুই পাশের ফুটপাতে মানুষের চলাচলের পথ বন্ধ করে কোনো প্রকার অবৈধ স্থাপনা, টল দোকান, বালুর ব্যাবসা, ব্যাবস্যায়ী প্রতিষ্ঠানের মালামাল রাখা যাবেনা রাস্তার পাশে।
ব্যাবসায়ীদের প্রথমবারেরমত সতর্ক করে বলেন রাস্থা সহ ফুটপাতে ছোট বড় যানবহন এবং মানুষের চলাচলের জন্য দখল মুক্ত রাখা হবে। পরবর্তীতে আইন অমান্যকারীদের বিরুদ্ধে জরিমানাসহ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড