সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জ প্রেসক্লাবের প্রয়াত দুই সদস্যের স্মৃতিচারণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত  শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত ইকরা একাডেমীর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  শ্যামনগরে শারদীয় দুর্গাপূজা উদযাপন ও ২য় টাকি অনুষ্ঠানের উদ্দেশ্যে মতবিনিময় সভা  সাতক্ষীরা জেলা তরুন দলের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন  আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন 
শ্যামনগর রমজাননগরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন।

শ্যামনগর রমজাননগরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন।

নিজস্ব প্রতিবেদক: তুমি তো শক্তি হে নারী নিজের আত্মবিশ্বাসের উপর নির্ভর করে এগিয়ে চলো। নারীর সম অধিকার সমসুযোগ এগিয়ে নিতে হোক বিনিয়োগ, এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবস ২০২৪ উপলক্ষে আজ সকাল ১০ টায় জয়িতা প্রতিবন্ধী নারী উন্নয়ন সংস্থার আয়োজনে গবেষণা প্রতিষ্ঠান বারসিকের সহযোগিতায় শ্যামনগর উপজেলার ৬ নং রমজান নগর ইউনিয়ন পরিষদ চত্বরে আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয় । আলোচনা সভায় মনোতোষ মুন্ডা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমজান নগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আব্দুস সালাম, ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এছাড়াও আরো উপস্থিত ছিলেন মহিলা ইউপি সদস্য আসমা খাতুন ও দিপালী রানী গায়েন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়িতা প্রতিবন্ধী নারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক অষ্টমী মালো,বারসিকের প্রোগ্রাম অফিসার বাবলু জোয়ারদার প্রমুখ।

বক্তারা বলেন, বাপের ঘরে লক্ষী আমি স্বামীর ঘরে অন্নপূর্ণা ছেলের ঘরে জননী আমি ছাড়া সংসার অসম্পূর্ণ।নারীর প্রতি সহনশীল হতে হবে নারী কে সম্মান জানাতে হবে, নারীর কাজকে মূল্যায়ন করতে হবে। বক্তারা আরো বলেন আমরা নারী আমরাই পারি সুন্দর দেশ গড়তে। নারী হলো এ জগতের সবার জন্মদাত্রী নারীকে আরো সচেতন হতে হবে এবং নারীকে আরো প্রযুক্তি ব্যবহার করা হবে তাহলে উন্নয়ন দেশের সামগ্রিক উন্নয়নে নারীরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড