সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কালিগঞ্জে যুবলীগের শান্তি সমাবেশ

কালিগঞ্জে যুবলীগের শান্তি সমাবেশ

স্টাফ রিপোর্টার:

মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্র ঘোষিত কর্মসূচির নির্দেশনা অনুযায়ী কালিগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে রাজপথে র‍্যালি ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ মে) বিকাল ৪ টায় কালিগঞ্জ সোহরাওয়ার্দী উদ্যান থেকে একটা র‍্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক পরিদক্ষিণ শেষে সোহরাওয়ার্দী উদ্যানে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

আলোচনা সভায় উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, বিষ্ণুপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম ঢালী, ধলবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক কেরামত গাজী, কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কাহারুল ইসলাম, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক বিপ্লব রায়, রতনপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জি এম রাজু আহমেদ, কুশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোর্তজা আলী, নলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, তারালি ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, চাঁম্পাফুল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্বাস উদ্দিন, মৌতলা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শামীম হোসেন, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক মহাসিন কবীর প্রমূখ।

সমাবেশে ১২ টি ইউনিয়নের যুবলীগের নেতাকর্মী সহ উপজেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশের যে উন্নয়ন করে চলেছে সেই উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে দেশে স্থিতিশীল পরিবেশকে অস্থিতিশীল করার জন্য আন্দোলনের নামে পূর্বের ন্যায় বিএনপি-জামায়াত দেশে আবারও জ্বালাও-পোড়াও সহিংসতায় নেমেছেন। তাদের এই পূর্ব পরিকল্পিত নীল নকশার বিরুদ্ধে রুখে দাঁড়াতে বাঙালিকে চ্যালেঞ্জ মোকাবেলার শক্তি অর্জন করতে হবে। দেশের জনগণের জানমাল নিরাপত্তায় রাজপথে অবস্থানে রয়েছে যুবলীগের নেতাকর্মীরা। আমাদের যুবলীগের কেন্দ্রীয় কমিটির সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে যুবলীগ মাঠে ছিল এবং থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড