সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
কালীগঞ্জে পুত্রবধূকে ধর্ষণ ও অন্তঃসত্তার ঘটনায় লম্পট শ্বশুরের নামে মামলা

কালীগঞ্জে পুত্রবধূকে ধর্ষণ ও অন্তঃসত্তার ঘটনায় লম্পট শ্বশুরের নামে মামলা

মাসুদ পারভেজ কালিগঞ্জ থেকে:

নিজ পুত্রের মানসিক ভারসাম্যহীনতা ও শারীরিক দুর্বলতা কে পুঁজি করে পুত্রবধূ কে ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক প্রতিনিয়ত ধর্ষণ ও ৯ সপ্তাহের অন্তঃসত্তার ঘটনায় পুত্রবধূ বাদী হয়ে লম্পট শ্বশুর বজলুর রহমান সরদারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে । এর আগে ঘটনা ধামাচাপা দিতে মোটা অংকের টাকায় স্থানীয় নেতা ও সমাজপতিদের বিচারে ৩ লক্ষ টাকা নিতে অস্বীকার করায় ভুক্তভোগী এ মামলা দায়ের করে।

ঘটনাটি ঘটেছে গত ১ মার্চ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের কাক শিয়ালী গ্রামে। থানায় মামলা দায়েরের পর হতে লম্পট শ্বশুর এলাকা ছেড়ে পালিয়ে গেলে আজও পর্যন্ত পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।
থানার মামলা সূত্রে এবং ভুক্তভোগী ধর্ষিতা পুত্রবধূ ও তার পিতা কাকশিয়ালী গ্রামের হযরত আলী সাংবাদিকদের জানায় গত ২৫-০৭-২২ ইং তারিখে মানসিক ভারসাম্যহীন এবং শারীরিক দুর্বলতার কথা গোপন রেখে পূর্ব নারায়নপুর গ্রামের বজলুর রহমান সরদারের পুত্র মাসুদুর রহমানের সঙ্গে ইসলামী শরীয়া মোতাবেক পারিবারিকভাবে ৫০ হাজার টাকা দেনমোহরে বিবাহ হয়। বিবাহের পর হতে লম্পট শ্বশুর তার পুত্রকে চিকিৎসার নামে রাতে ঘুমের ঔষধ খাওয়াইয়া পুত্রবধূকে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল। ধর্ষণে পুত্রবধূ গর্ভবতী হয়ে পড়লে জোর পূর্বক গর্ভের সন্তানকে নষ্ট করার জন্য চাপ দিতে থাকে। অবস্থা বেগতিক দেখে ভুক্তভোগী পুত্রবধূ পালিয়ে বাবার বাড়িতে এসে সমস্ত ঘটনা মা-বাবাকে খুলে বলে। পরে বিষয়টি জানি হয়ে যাওয়ায় থানা, পুলিশ, মামলা হতে বাঁচার জন্য স্থানীয় নেতা ও মাতব্বরদের মোটা অংকের টাকায় ম্যানেজ করে কথিত বিচারের নামে ৩ লক্ষ টাকা নিয়ে এবং গর্ভের সন্তান নষ্ট করে মীমাংসা করে নিতে বলে চাপ দেয়। টাকা নিতে অস্বীকৃতি জানালে ভুক্তভোগী পরিবারকে দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে বিষয়টি নিয়ে ধর্ষিতা পুত্রবধূ গত ২৩ ফেব্রুয়ারি সাতক্ষীরার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বাদী হয়ে লম্পট শশুরের নামে পিটিশন ৮৯ / ২৩ মামলা দায়ের করে। উক্ত মামলায় বিজ্ঞ আদালত মামলাটি কালিগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ কে এফ, আই,আর করার জন্য নির্দেশ দেন। আদালতের নির্দেশে কালিগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মামুন রহমান গত ১ মার্চ মামলাটি দায়ের করেন।
মামলা নং ১। মামলার খবর জানতে পেরে লম্পট শ্বশুর এলাকা ছেড়ে পালিয়ে গেলে পুলিশ তাকে এখনো পর্যন্ত খুজে না পাওয়ায় গ্রেফতার করতে সক্ষম হয়নি। এদিকে লম্পট শ্বশুর বজলুর রহমান সরদারের পোষ্য বাহিনী দিয়ে মামলাটি তুলে নেওয়ার জন্য ভুক্তভোগীর পরিবারকে মোটা অংকের টাকার প্রলোভন দেখিয়ে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে বলে ভুক্ত ভুগির পরিবার জানান। এ ব্যাপারে মামলা তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক নকিব হোসেন সাংবাদিকদের জানান আদালতে মামলার খবর জানার পর আসামি বাড়ি ছাড়া হয়ে পালিয়ে যায় যে কারণে তাকে গ্রেফতার করতে পারেনি।
তবে খুব তাড়াতাড়ি আসামিকে গ্রেফতার করা হবে বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড