সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
মাদক ও জুয়া মুক্ত করার লক্ষে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মাদক ও জুয়া মুক্ত করার লক্ষে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

আবুল কালাম চট্টগ্রাম প্রতিনিধি:তথ্য দিন, সেবা দিন, মাদক ও জুয়া মুক্ত করার লক্ষে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ জানুয়ারি) সকাল ১০টার সময় আনোয়ারা উপজেলা ১১ নং জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন, আনোয়ারা থানা সার্কেল এসপি কামরুল ইসলাম আনোয়ারা থানা অফিসার অফিসার ইনচার্জ মির্জা হাসান ও আনোয়ারা থানা এস আই আল- আমিন, ১১নং জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মাষ্টার মোঃ ইদ্রিস আলী।

আরো উপস্থিত ছিলেন, ১১ নং জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য ও ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ মুফিজ সাধারণ সম্পাদক মোঃ মান্নান ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহা আলম ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ কপিল উদ্দিন বাবু সাধারণ সম্পাদক
মোঃ সাদেক ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক পরি দুল আলম মিয়ে ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহা আলম সাধারণ সম্পাদক আবুল কাশেম ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুল গফুর ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদু সত্তার সাধারণ সম্পাদক আক্তার হোসেন সহ অত্র এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান মাষ্টার মোঃ ইদ্রিস মেম্বার দের উদ্দেশ্য করে বলেন আপনারা আপনাদের ওয়ার্ডে কে মাদক বিক্রি করছে কে মাদক সেবন করছে এবং কোথায় জুয়ার আসর বসাচ্ছে তাদের চিহ্নিত করে তালিকা করুন ১১ নং জুঁইদন্ডী ইউনিয়ন কে মাদক জুয়া ও ইয়াবা মুক্ত গড়ের তুলুন।

নবাগত সার্কেল এসপি কামরুল ইসলাম বলেন
আপনাদের ভয় পাওয়ার কোন কারণ নেই পুলিশ সাধারণ মানুষের বন্ধু আপনারা আমাকে সব সময় পাশে পাবেন কে মাদক বিক্রি করছে কে সেবন করছে কে জুয়ার আসর বসাচ্ছে তাদের চিহ্নিত করে আমাকে তাদের তালিকা দিন আপনার পরিচয় গোপন রাখা হবে।

আনোয়ারা থানা অফিসার ইনচার্জ মির্জা হাসান বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে
বাংলাদেশ পুলিশ সব সময় আপনাদের সেবা দিয়ে থাকেন আপনারা একন ঘরে বসে ৯৯৯ কল অনলাইন জিডি সহ সকল ধরনের সেবা চালু করেছে তাই আপনারা সচেতন হোন বাংলাদেশ পুলিশের উপর আস্থা রাখুন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড