সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
ফরিদপুর মধুখালী সপ্নতরী বসন্ত বরণ ও পিঠা উৎসব

ফরিদপুর মধুখালী সপ্নতরী বসন্ত বরণ ও পিঠা উৎসব

মধুখালী ফরিদপুর প্রতিনিধ:“বসন্ত বাতাসে, পিঠা পুলির সুবাস আসে” প্রতিপাদ্য নিয়ে ফরিদপুরের মধুখালীতে সপ্নতরী বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

সপ্নতরী সেচ্ছাসেবী সংগঠনের উদ্দ্যোগে মধুখালী পাইলট উচ্চবিদ্যালয় মাঠে সপ্নতরী বসন্ত বরণ ও পিঠা উৎসবের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরির সভাপতিত্বে পিঠা উৎসবের উদ্বোধন করেন, পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন। প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম। আরো বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ, জেলা পরিষদ সদস্য মোঃ আকরামুল করিম, মধুখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া সালাম, মধুখালী প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক শাহজাহান হেলাল, প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র আনিচুর রহমান লিটন, সংরক্ষিত কাউন্সিলরমোসাঃরেসমা আক্তার, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল আউয়াল আকন্, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কল্লোল সাহা, মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ কুমার সহ আরো অনেকে।

পিঠা উৎসবে সপ্নতরী সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোহাম্মদ হাসিব শেখ, সাধারন সম্পাদক সাদী আব্দুল্লাহ সহ-সভাপতি সৌরভ দে, পল্লব রায়, আবিদ খান পিয়াস, ঝিল্লুর রহমান, মোঃ বাপ্পী ও অনান্য সদস্যদের নেতৃত্বে গ্রাম বাংলার বিভিন্ন ঐতিহ্যবাহী পিঠা ২০টি স্টলে প্রদর্শন করানো হয়।রাতে কুষ্টিয়া থেকে আগত শিল্পীদের নিয়ে মনোজ্ঞ কনসার্ট অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড