সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
কয়রায় ওয়ার্ল্ড ভিশনের এসওডি’র উপর পুনরুজ্জীত করন প্রশিক্ষন

কয়রায় ওয়ার্ল্ড ভিশনের এসওডি’র উপর পুনরুজ্জীত করন প্রশিক্ষন

 

মোহাঃ ফরহাদ হোসেন
কয়রা(খুলনা)প্রতিনিধিঃ

কয়রায় ইউএসএআইডির সহযোগিতায় বে-সরকারী উন্নয়ন প্রতিষ্ঠান ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের এসডিআরআর প্রকল্পের আয়োজনে দুর্যোগ ব্যবস্থপনা অধিদপ্তরের সাথে সমন্বয় এর মাধ্যমে ওর্য়াড ও ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থপনা কমিটির এসওডি’র উপর পুনরুজ্জীবিতকরন বিষয়ে দিন ব্যাপী প্রশিক্ষন অনুষ্ঠিত হয়।

 

গতকাল ৩১ জানুয়ারী সকাল ১০ টায় কয়রা সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ প্রশিক্ষনে প্রশিক্ষন প্রদান করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন সদর ইউপি চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম। প্রশিক্ষনটি পরিচালনা করেন এসডিআরআর প্রকল্প কর্মকর্তা ও দুর্যোগ ব্যবস্থাপনা অফিসার মোছাঃ ফারহানা। এ প্রশিক্ষনে ইউনিয়ন ও ওর্য়াড দুর্যোগ ব্যবস্থপনা কমিটির সদস্যরা অংশ গ্রহন করেন।

কয়রা(খুলনা)
তাং-৩১-১-২৩ ইং।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড