সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
অসহায় জমজ শিশুদের দুধ উপহার দিয়েছেন নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন

অসহায় জমজ শিশুদের দুধ উপহার দিয়েছেন নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন

 

মারুফ হোসেন (মিলন)
শ্যামনগর (সাতাক্ষীরা)প্রতিনিধি:

শ্যামনগর উপজেলার নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর আয়োজনে ১লা জানুয়ারী ২৩ (রবিবার) দুপুর ১২ টায় কৈখালী ইউনিয়নের মির্জাপুর গ্রামের মোঃ সোহারাফ আলী ও লিজা আক্তারের জমজ শিশুদের মাঝে দুধ উপহার দেওয়া হয়েছে।

জমজ শিশুদের নাম হাসান-হোসাইন। বয়স ১৩ মাস। পিতামাতার অভাবের সংসারে চালের গুঁড়া খেয়ে বেড়ে উঠছিলো এই শিশুরা। তাদের মা লিজা আক্তার বলেন, দুধ ক্রয় করতে না পেরে ওদের চালের গুঁড়া দিয়ে এসেছি এতোদিন।

এই অসহায়ত্বের কথা শোনামাত্র নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক শেখ আল মামুন এক কৌটা দুধের ব্যবস্থা করেন। পরবর্তীতে তাদের পাশে দাঁড়ানোর অঙ্গিকার ব্যক্ত করে। তারি ধারাবাহিকতায় মোট ১১ টি দুধ (কৌটা+ প্যাকেট) সেই অসহায় শিশুদের বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে।

এ সময় নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক শেখ আল মামুন বলেন, অসহায় জমজ শিশুদের ৩ মাসের দুধের ব্যবস্থা করতে পেরে মনের ভিতর এক অন্য রকম ভালো লাগা কাজ করছে। আপনারা যারা অনুদান পাঠিয়ে মানবতার এই কাজ সফল করেছেন সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় উপস্থিত ছিলেন, নূরনগর ইউনিয়ন পরিষদ ইউপি সদস্য মোবারক হোসেন লাচ্চু, সাংবাদিক এস এম জাকির হোসেন, উক্ত ফাউন্ডেশনের সদস্য শুভ সাহা ও মোঃ হাফিজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড