সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
গ্যাস সিলিন্ডার মুখ কাটতে গিয়ে বিস্ফোরণে যুবক নিহত

গ্যাস সিলিন্ডার মুখ কাটতে গিয়ে বিস্ফোরণে যুবক নিহত

কুমিল্লায় গ্যাসের সিলিন্ডার খালি মনে করে ওয়ার্কশপে মুখ কাটতে গিয়ে বিস্ফোরণে ঘটনাস্থলেই রুবেল হোসেন (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) দুপুরে মনোহরগঞ্জ উপজেলার লক্ষ্মণপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত রুবেল হোসেন উপজেলার ভাউপুর গ্রামের কুটি বাড়ির ওসমান গনির ছেলে। তিনি ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেন মনোহরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আলম।ওসি বলেন, নিহত রুবেল পেশায় একজন অটোরিকশা চালক। শনিবার দুপুরে বাড়ি থেকে একটি গ্যাস সিলিন্ডার খালি মনে করে লক্ষ্মণপুর বাজারে নিয়ে আসে সেটার মুখ কাটাতে। এসময় সে নিজেই ওই ওয়ার্কশপের মেশিন দিয়ে সিলিন্ডারটি কাটতে গেলে বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি বলেন, ধারণা করা হচ্ছে সিলিন্ডারটিতে গ্যাস ছিল। যার কারণে কাটতে গিয়ে আগুনের স্পর্শে বিস্ফোরণটি ঘটেছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেনি বলে ময়নাতদন্ত ছাড়াই দাফন হবে বলে জানিয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড