সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ
ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ

ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, ক্রাইম রিপোর্টার : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে চা বাগান থেকে উদ্ধার করা টমটম চালকের হত্যা রহস্য উদঘাটন করেছে পুলিশ।

এ ঘটনার ২৪ ঘন্টার ভিতরেই রুবেল আহমদ সাগর ওরফে জসিম নামের এক ঘাতককে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত জসিম উপজেলার আশিদ্রোন ইউনিয়নের তিতপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

বুধবার ১৬ অক্টোবর শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৌকির আহমেদ তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামি রুবেল আহমেদ সাগর ওরফে জসিমকে সনাক্ত ও আটক করেন। পরে জসিমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সাথে জড়িত রয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করে।

পরবর্তীতে নিহত টমটম চালক আবুল খায়েরের স্ত্রী সুমনা আক্তার বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় অভিযোগ দায়ের করেন।

ঘটনার রহস্য উদ্ঘাটন করতে গ্রেপ্তারকৃত জসিমকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এক পর্যায়ে সে পুলিশকে জানায় ঘটনার সময় তার সাথে আরও ৩/৪জন ছিল। তারা ১৪ অক্টোবর রাত ৯টারদিকে আবুল খায়েরের টমটমটি ছিনতাইয়ের উদ্দেশ্যে কালীঘাট চা বাগানের নির্জন স্থানে নিয়ে যায়। আবুল খায়েরের কাছ থেকে জোর করে টমটম ছিনিয়ে নিতে চাইলে সে বাধা দেয়। এসময় আবুল খায়ের ছিনতাইকারীদের চিনে ফেলায় তাকে ধারালো অস্ত্র (চাকু) দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে টমটম নিয়ে পালিয়ে যায় তারা।

গ্রেপ্তারকৃত জসিমের স্বীকারোক্তির পর বুধবার রাত ৪ টারদিকে পুলিশ জসিমের বাসা থেকে ঘটনার সময় পরিহিত রক্ষামাথা সার্ট-প্যান্ট শনাক্ত করে আলামত হিসেবে জব্দ করে পুলিশ।

উল্লেখ্য, মঙ্গলবার ১৫ অক্টোবর শ্রীমঙ্গল কালীঘাট চা বাগান থেকে টমটম চালক আবুল খায়েরের মরদেহ উদ্ধার করে পুলিশ। আবুল খায়েরের মরদেহ উদ্ধারের পর ঘটনার রহস্য উদঘাটনে জেলা পুলিশ সুপার এ কে এম জাহাঙ্গীর হোসেন এর নির্দেশে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে কাজ শুরু করে পুলিশ।

এ ঘটনার ২৪ ঘন্টার ভিতর টমটম চালকের মৃত্যুর রহস্য উদঘাটনসহ আসামি গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে শ্রীমঙ্গল থানা।

শ্রীমঙ্গল অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম জানান, বুধবার সকালে গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড