সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
বৈষম্যহীন, নিরাপদ, মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জাতীয়তাবাদী যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বৈষম্যহীন, নিরাপদ, মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জাতীয়তাবাদী যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী বিভাগ যুবদল আয়োজিত বৈষম্যহীন, নিরাপদ, মানবিক বাংলাদেশ গড়ায় জাতীয়তাবাদী যুবদলের ভূমিকা শীর্ষক
মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) বেলা ১২ টায় রাজশাহী সাহেব বাজার মুনলাইট গার্ডেনে রাজশাহী বিভাগীয় যুবদল আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রাজশাহী মহানগর যুবদলের আহ্বায়ক মাহাফুজুর রহমান রিটনের সভাপতিত্বে সদস্য সচিব রফিকুল ইসলাম রবি’র সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি সাধারণ সম্পাদক
মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফয়সাল ডিকো, নাটোর জেলার হাই তালুকদার, পাবনার ইলিয়াস আহমেদ হিমেল, মাসুদুর রহমান সুজন ও শাহজাহান ফিকীর শুভ্র, সদস্য সচিব হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুবদলের রফিকুল ইসলাম রবি, চাঁপাইনবাবগঞ্জ যুবদলের গোলাম কিবরিয়া শাওন, বগুড়া’র জাহাঙ্গীর আলম, নাটোরের আনিসুর রহমান আনিস, রাজশাহী জেলার রেজাউল করিম মুকুল, নওগাঁ’র রুহুল আমিন মুক্তার, পাবনার মনির আহমদ, জয়পুরহাটের আদনান হোসেন, সিরাজগঞ্জের মুরাদুজ্জামান মুরাদ প্রমূখ।
এছাড়াও রাজশাহী বিভাগের প্রতিটি জেলা যুবদলের নেত্রীবৃন্দসহ প্রায় হাজার হাজার নেতাকর্মী উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন বলেন, দলে কোনো অনুপ্রবেশকারীদের স্থান দেওয়া যাবে না। কোনো প্রকার দখলদারি, চাঁদাবাজি করা যাবে না। আগামী নির্বাচন অবাদ সুষ্ঠু করতে সর্তক অবস্থানে থেকে দলীয় কার্যক্রম চালিয়ে যেতে হবে। দখলদারি, চাঁদাবাজির অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। দলের ভাবমূর্তি নষ্ট হয় এমন কাজ কর্ম থেকে বিরত থাকতে হবে। দলকে সুসংগঠিত করে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক উপায়ে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড