সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
সাংবাদিকদের সাথে জামায়াত ইসলামী বাংলাদেশ এর সাবেক এমপি গাজী নজরুল ইসলামের মতবিনিময়

সাংবাদিকদের সাথে জামায়াত ইসলামী বাংলাদেশ এর সাবেক এমপি গাজী নজরুল ইসলামের মতবিনিময়

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের কর্তব্যরত সাংবাদিকদের সাথে জামায়াত দলীয় সাবেক এমপি সাতক্ষীরা -৪ আসনের সংসদ সদস্য গাজী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২রা সেপ্টেম্বর সোমবার বেলা ১২ টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের পরিচালনা কমিটির আহ্বায়ক মনসুর আলম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাবেক সাতক্ষীরা -৪ আসনের সংসদ সদস্য গাজী নজরুল ইসলাম, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী বাবু, পৌর জামায়াতের দায়িত্বশীল আশরাফ হোসেন, সাবেক যুবদল নেতা আলম, সদর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ প্রমুখ। এসময় শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

জামায়াত ইসলামী বাংলাদেশ এর সাবেক এমপি গাজী নজরুল ইসলাম মতবিনিময় সভায় বক্তব্যের শুরুতে তার নিজের লেখা দুটি বই সাংবাদিকের হাতে তুলে দেন।

এসময় তিনি রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে সাংবাদিকদের রাষ্ট্রের পুনর্গঠন এর গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আহবান জানান। এবং শক্তিধর লেখনীর মাধ্যমে প্রশাসন সহ সকল সেক্টরের যাবতীয় অনিয়ম দুর্নীতি দেশবাসীর সামনে তুলে ধরে, আদর্শ রাষ্ট্র গঠনে দায়িত্বশীল ভূমিকা রাখার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড