সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে ইউএনও সঞ্জীব দাশের মতবিনিময়

শ্যামনগরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে ইউএনও সঞ্জীব দাশের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক ঃ

সোমবার সকাল ১০টায় শ্যামনগর উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে স্কুল, কলেজ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সাথে উপজেলা নির্বাহী অফিসার ডা. সঞ্জীব দাশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ডা. সঞ্জীব দাশ । তিনি বক্তব্যে বলেন সরকারি নিয়ম অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠান গুলি চলবে। কোন অনিয়ম যাতে না হয় সেবিষয়ে তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেন।

বাংলাদেশ শিক্ষক সমিতি শ্যামনগর উপজেলা শাখার সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জীর সভাপতিত্বে সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নূর মোহাম্মদ তেজারত, উপজেলা একাডেমিক সুপারভাইজার মিনা হাবিবুর রহমান, শ্যামনগর আতরজান মহিলা কলেজের অধ্যক্ষ জি এম আমির হোসেন, নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জুলফিকার আল মেহেদি লিটন, মুন্সিগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আঃ হামিদ, গোবিন্দপুর আবু হানিফ উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ শফিকুল ইসলাম সহ উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ ও সহকারী শিক্ষকবৃন্দ।

অপরদিকে সকাল সাড়ে ১১টায় শ্যামনগর কেন্দ্রিয় দারুল উলুম কামিল মাদ্রাসায় উপজেলার সকল মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে উপজেলা নির্বাহী অফিসার ডা. সঞ্জীব দাশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ডা. সঞ্জীব দাশ। সভাপতিত্ব করেন শ্যামনগর কেন্দ্রিয় দারুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ওজায়েরুল ইসলাম। অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নূর মোহাম্মদ তেজারত, উপজেলা একাডেমিক সুপারভাইজার মিনা হাবিবুর রহমান, নওয়াবেঁকী বিড়ালক্ষ্মী মাদ্রাসার অধ্যক্ষ ওয়াহেদুজ্জামান সহ বিভিন্ন মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

ছবি- শ্যামনগরে স্কুল, কলেজ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার ডা. সঞ্জীব দাশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড