সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
শ্যামনগরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অফিস উদ্বোধন

শ্যামনগরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অফিস উদ্বোধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি।

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ইউনিয়ন অফিস উদ্বোধন হয়েছে।
মঙ্গলবার (২০শে আগষ্ট) বিকাল সাড়ে পাঁচটায় অফিসের শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য ও শ্যামনগর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশেক এলাহী মুন্না।
এসময় বিশেষ অতিথি ছিলেন মুন্সিগঞ্জ ইউনিয়ন বিএনপি নেতা এস এম আব্দুর রাজ্জাক, জি এম রুস্তম আলী সাবেক যুগ্ন আহবায়ক উপজেলা যুবদল,এম এম,মনজু ইলাহী যুগ্ন আহবায়ক উপজেলা যুবদল, আব্দুল্লাহ আল কাইয়ুম আবু আহ্বায়ক উপজেলা ছাত্রদল, আব্দুল গফুর যুবনেতা, আব্দুস সালাম, এমএম রফিকুল ইসলাম,আবু মুসা কাজল সাবেক সাধারণ সম্পাদক উপজেলা জাসাস, জয়নাল হোসেন, শাহাদাত হোসেন , মোহন, জাকারিয়া সরদার, সালাম, মাসুম, ময়না, মোস্তফা, আবুজার, হালিম, আব্দুর রহিম, মহিদুল ইসলাম, আসাদুল, শহিদুল, সাব্বির, ইমরান, হালিম, মোস্তফা, দোলন ও রাহিমসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
অফিস উদ্বোধন শেষে সুন্দরবন প্রেসক্লাবে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি গত ১৫ বছরে শ্যামনগরে চাঁদাবাজি, দখলবাজি, মিথ্যা মামলায় হয়রানিসহ নানা অনিয়মের কথা তুলে ধরেন। এসময় তিনি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের শ্রদ্ধা জ্ঞাপন করেন। একই সাথে আহতদের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের আহ্বান জানান। শ্যামনগরে বৈষম্য বিরোধী ছাত্রদের দাবিতে যেন সরকারি চাকরির মেয়াদ ৩৫ বছর পর্যন্ত বৃদ্ধি করা হয় সেই আহবান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড