সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
পরকীয়ার সর্ম্পক্য জেনে যাওয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানবন্ধন

পরকীয়ার সর্ম্পক্য জেনে যাওয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানবন্ধন

সাতক্ষীরা তালা প্রতিনিধি ::সাতক্ষীরায় তালা সদরের আটারই গ্রামে পরকীয়ার সর্ম্পক্য জেনে যাওয়ায় আতিয়ার রহমানের নামে এক ব্যক্তিকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার (৫ জুন) বেলা সাড়ে ১২ টায় মধ্য আটারই প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে হায়দার মোড়লের সভাপতিত্বে বক্তব্য রাখেন নুর ইসলাম, সাগর হোসেন, লিটন হোসেন, শাহিন হোসেন, ভুক্তভোগীর ছেলে তবিবুর রহমান ও স্ত্রী তাসলিমা বেগমসহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আতিয়ারের সাথে জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে ও পরকীয়ার বিষয় জেনে যাওয়ায় স্থানীয় ওহাব আলীর ছেলে জিয়াউর রহমান জিয়া ব্যক্তিগত আক্রোশ থেকে মিথ্যা মামলা দিয়েছে। জিয়াউর রহমান জিয়ার সঙ্গে স্থানীয় মতিউর রহমানের স্ত্রী মুনজিলা খাতুনের পরকিয়ার সর্ম্পক্য রয়েছে, যে বিষয়টি আতিয়ার রহমান জেনে যায়। পরবর্তীতে জিয়াউর রহমান পরিকল্পিত ভাবে মুনজিলা খাতুনের আড়াই বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে আতিয়ার রহমানের বিরুদ্ধে শুক্রবার (৩১ মে) তালা থানায় মামলা দায়ের করে।

বক্তরা বলেন, আতিয়ার রহমান পেশায় ভ্যান চালক। অতি সাধারণ ভাবে গ্রামে জীবন যাপন করেন তিনি। জমি ও পরিকীয়া সর্ম্পক্যকে কেন্দ্র করে মামলার এক নম্বর সাক্ষী জিয়াউর রহমানে দীর্ঘদিন যাবত আতিয়ারকে প্রকাশ্যে হুমকি প্রদর্শন করে আসছেন। তাছাড়া মামলার স্বাক্ষী আতিয়ার ভুক্তভোগীর পরিবারের কাছে ৫ লাখ টাকা দাবি করছেন। চাহিদা অনুযায়ী টাকা পেলে মামলা প্রত্যাহার করা হবে বলে বলছেন।  জিয়াউর রহমানের বাবা ওহাব আলী ছিলেন রাজাকার। মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় কতৃক প্রকাশিত অঞ্চল ভিত্তিক রাজাকারে তালিকার ১৪৪ নম্বরে তার নাম রয়েছে। এলাকায় প্রতিহিংসা, মারামারি, খুন, জখমের সাথে প্রকাশ্যে জড়িত এই জিয়উর রহমান। সবশেষ ভ্যান চালক আতিয়ারে প্রতি ব্যক্তিগত আক্রোশ থেকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। আতিয়ার রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলার সুষ্ট তদন্ত ও প্রকৃত ঘটনা সামনে এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড