সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী

স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী

শ্যামনগর প্রতিনিধিঃ
স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী
একক অভিনয় ও কুইজ প্রতিযোগিতা
অংশগ্রহণে বুড়িগোয়ালিনী ফরেস্ট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।(১৮সেপ্টেম্বর-২০২৪) বুধবার সকাল দশটায় বুড়িগোয়ালিনী ফরেস্ট মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়।
 বাস্তবায়নে সিসিডিবি-পিসিআরসিবি প্রকল্প ফেইজ-২, শ্যামনগর, সাতক্ষীরা, দ্বারা অর্থয়নে বিশ্বের জন্য রুটি, জার্মানি।বুড়িগোয়ালিনী ফরেস্ট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আইয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সিসিডিবি এর উপজেলা সমন্বকারি সুজন কুমার।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য রবিউল ইসলাম,ভামিয়া সিসিআরসি এর সভাপতি মাস্টার রেজাউল করিম,উপকূলীয় প্রেসক্লাবেের সভাপতি এম এ হালিম সহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও ভামিয়া সিসিআরসি এর নৃত্রেবৃন্দ।
জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী
একক অভিনয় ও কুইজ প্রতিযোগিতা অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে থেকে দশ জনকে পুরস্কৃত করা হয় বলে জানান সিসিডিবির জগদীশ মন্ডল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড