সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ 

প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ 

 শ্যামনগর প্রতিনিধিঃ
সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের শ্রীফলকাটি গ্রামের মৃত কারী তৈয়েবুর রহমানের পুত্র ফিরোজ আহম্মেদ বিরুদ্ধে প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেওয়া নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। অভিযোগে জানাযায়, ফিরোজ আহম্মেদ এর বিরুদ্ধে আটুলিয়া ইউনিয়নের বয়ারসিংহ গ্রামের সত্যসরণ মন্ডলের স্ত্রী সুজিতা রানী মন্ডলকে প্রাইমারির স্কুলের সহকারী শিক্ষক পদে চাকুরি দেওয়ার নাম করে নগদ তিন লক্ষ ১২ হাজার ৫ শত টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন।
শনিবার ১৪ সেপ্টেম্বর বয়ারসিংহ গ্রামের সুজিতা রানী মন্ডলের স্বামী সত্যসরণ মন্ডল বাদী হয়ে ফিরোজ আহমেদকে বিবাদী করে অভিযোগ করে। লিখিত অভিযোগ থেকে আরও জানাযায়, সত্যসরণ একজন গ্রাম্য প্রাণী সম্পদ (পশু) চিকিৎসক ও টেকনিশিয়ান প্রশিক্ষণ প্রাপ্ত ব্যক্তি। ফিরোজের বাড়ীতে গরুর খামার থাকায় প্রায় সময় যাওয়া আসার সুবাদে ফিরোজের সহিত বন্ধুত্ব পরিচয় সর্ম্পক গড়ে উঠে।
ফিরোজ সত্যসরণ মন্ডলের স্ত্রী সুজিতা রানী মন্ডল কে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে ও ভুল বুঝুয়ে বিগত ২০১৩ সালে তৎকালিন এমপি এইচ এম গোলাম রেজার নাম ভাঙ্গিয়ে সত্যসরণ এর নিকট থেকে তিন কিস্তিতে নগদ তিন লক্ষ বার হাজার পাঁচশত টাকা নেয়।
টাকা নেওয়ার পর ফিরোজ আমার স্ত্রীকে প্রাইমারী স্কুলে সহকারীশিক্ষক পদে চাকুরী দেয় নাই বা দিতে পারে নাই। সত্যসরণ ফিরোজের কাছে বার বার টাকা চাইলে এবং চাকুরীর কথা বললে সে বিভিন্ন ধরনের টালবাহনা ও অজুহাত দিয়ে সত্যসরণকে অযথা হয়রানী করে আসছে। সত্যসরণ দারুন ভাবে হয়রানীর স্বীকার হচ্ছে এবং আর্থিক ভাবে বহু ক্ষতি গ্রস্থ হচ্ছে। সেকারণে প্রতারনা ও বিশ্বাস ভঙ্গের দায়ে টাকা গুলি আদায় সহ তার বিরুদ্ধে সরকারী বিধি মোতাবেক আইনগত ব্যবস্থ গ্রহণের জন্য উদ্বোধন কর্তৃপক্ষ দৃষ্টি কামনা করেন।
অভিযোগের বিষয়ে জানতে ফিরোজ আহম্মেদ এর মোবাইলে একাধিক বার কল করলে তিনি কল রিসিভ করেনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড