সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
ঝিকরগাছার শিমুলিয়া আদর্শ শিশু একাডেমিতে অগ্নিসংযোগের ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ 

ঝিকরগাছার শিমুলিয়া আদর্শ শিশু একাডেমিতে অগ্নিসংযোগের ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ 

যশোর প্রতিনিধি: যশোরের ঝিকরগাছার শিমুলিয়া আদর্শ শিশু একাডেমি স্কুলে ষড়যন্ত্রমূলক অগ্নিসংযোগের ঘটনায় অগ্নিসন্ত্রাসীদের গ্রেফতারে দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২২ আগষ্ট) সকালে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বায়ক ও বিভিন্ন স্কুল কলেজ এবং এলাকাবাসীর আয়োজনে শিমুলিয়া বাজারে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শিমুলিয়া শিশু একাডেমি থেকে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়ে বাজারে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিন করে তিন রাস্তার মোড়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ছাত্রছাত্রীরা প্রতিবাদ মূলক বিভিন্ন প্লাকার্ড হাতে নিয়ে রাস্তায় বিক্ষোভ করেন।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন,স্বৈরাচার সরকার পতনের পর দেশের মানুষ যখন শান্তি ফিরে পেয়েছে তখন গত ১৭ আগষ্ট সন্ধা ৭ টার পরে একদল সন্ত্রাসী কমলমতি শিশুদের পাঠদান স্থান শিমুলিয়া শিশু একাডেমিতে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়।আগুনে একাডেমির অফিস সহ ৪ টা শ্রেণীকক্ষ পুড়ে ছাই হয়ে যায়।
এ অগ্নিসংযোগ যারা করেছে তারা স্বৈরাচারের প্রেতআত্মা। এই অগ্নিসংযোগকারী সন্ত্রাসীদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতার আনার জোর দাবী জানান বক্তরা।

এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন,ঝিকরগাছা বিএম হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক এসএম মাহাবুবুল আলম,শিমুলিয়া শিশু একাডেমির প্রধান শিক্ষক আব্দুল আলিম,
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বায়ক,ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সবুজ ইসলাম মুন্না,কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাজ্জাদ হোসেন ও আশিকুর রহমান,আজমখান কর্মাস কলেজের ছাত্র শাহাবুর রহমান স্বরণ,সহ বিভিন্ন স্কুলের শিক্ষক ছাত্র ছাত্রীসহ এলাকাবাসী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড