সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
জননিরাপত্তায় নীলডুমুর ১৭ বিজিবির টহল

জননিরাপত্তায় নীলডুমুর ১৭ বিজিবির টহল

শ্যামনগর প্রতিনিধিঃ

নীলডুমুর ব্যাটেলিয়ন (১৭ বিজিবি)-এর আওতাধীন জননিরাপত্তায় ধ্বংসাত্মক কর্মকাণ্ড প্রতিরোধ ও থানাগুলোর কার্যক্রম স্বাভাবিক করতে টহল দিচ্ছে সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ নীলডুমুর ব্যাটেলিয়ন (১৭ বিজিবি)।

শনিবার (১০ আগস্ট) সকাল থেকে বিজিবি সদস্যরা নীলডুমুর ব্যাটেলিয়ন (১৭ বিজিবি)-এর আওতাধীন শ্যামনগর, কালিগঞ্জ ও দেবহাটাসহ বিভিন্ন এলাকায় শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে ও জননিরাপত্তায় ধ্বংসাত্মক কর্মকাণ্ড প্রতিরোধসহ থানাগুলোর কার্যক্রম স্বাভাবিক করতে টহল দিতে দেখা যায় বিজিবিকে। এছাড়াও এসব এলাকার বিভিন্ন থানা পরিদর্শন করে তাঁরা।

কালিগঞ্জ থানা পরিদর্শনকালে সাংবাদিকদের নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) এর পরিচালক, অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সানবীর হাসান মজুমদার, সিগন্যালস্ বলেন, আমরা সীমন্ত রক্ষার পাশাপাশি নিয়োজিত হয়েছি বাংলাদেশের বর্তমান যে সংস্কার প্রয়োজন সেটা নিয়ে কাজ করা। যে অফিসিয়াল কার্যক্রম গুলো চালু করা প্রয়োজন সেগুলোকে চালু করতে প্রশাসনকে সহযোগিতা করা এবং রাষ্ট্রযন্ত্রকে চালু করা। এখন আমাদের প্রধান দায়িত্ব হল আমাদের যে থানাগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে সেই থানাগুলোকে আবার পূর্বের অবস্থায় ফিরিয়ে আনা এবং থানাগুলোতে কার্যক্রম করা। থানাগুলোকে কার্যক্রম্য শুরু করতে পুলিশ প্রশাসনকে যে সহযোগিতা করার তা বিজিবির পক্ষ থেকে করা হবে।

এছাড়াও তিনি বলেন, এই মুহূর্তে থানা গুলোকে যদি কার্যক্ষম করতে না পারি তাহলে আমাদের জনগণ তাদের কাঙ্খিত সেবাটুকু পাবে না। আর কাঙ্খিত সেবাটুকু না পেলে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির যেটা অবনতি হয়েছে সেটা কিন্তু আর ফিরিয়ে আনা সম্ভব হবে না। তাই দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ফিরিয়ে আনতে সকলকে প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি। এবং শ্যামনগর, কালীগঞ্জ ও দেবহাটা থানার কার্যক্রম চালু করতে পুলিশকে সহায়তা সহ ২৪ ঘন্টা থানা পাহারায় কাজ করছে বিজিবি।

এসময় আরো উপস্থিত ছিলেন- কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, কালিগঞ্জ থানার ওসি তদন্ত ইদ্রিসুর রহমান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কালিগঞ্জ উপজেলার প্রধান সমন্বয়ক রাকিব হোসেন, মিডিয়া সমন্বয়ক শেখ শোয়েব আহমেদ, সমন্বয়ক রিয়াজ হোসেন, কালিগঞ্জ থানার নিরাপত্তায় কর্মরত আনসার ব্যাটেলিয়ানের সদস্য হাবিলদার শাহীন তালুকদার, মিনহাজ উদ্দিন প্রমুখ।

এছাড়াও এসময় স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, শিক্ষার্থী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড