সংবাদ শিরোনামঃ
আওয়ামী লীগ আমলে মানুষ ঘরে থাকতে পারেনি মন্তব্য- সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব এর বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার  রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন আশাশুনিতে জামায়াতের (২য় পর্বের) মাসিক রোকনসম্মেলন অনুষ্ঠিত শ্যামনগর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি সামিউল আজম মনিরের সাথে সাতক্ষীরা শহর ছাত্র দলের সৌজন্য সাক্ষাৎ  শ্যামনগরে বিএনপির ওয়ার্ড পর্যায়ের কর্মীদের সাথে মতবিনিময় সভা কক্সবাজারে শীর্ষ ৮ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার কালিগঞ্জে উপজেলা কৃষকদল সহ বিভিন্ন অংগ সংগঠনের দিনব্যাপী কর্মী কর্মশালা অনুষ্ঠিত মৌলভীবাজারে সীমান্তে হত্যা বন্ধ ও বিচারের দাবিতে ছাত্র ফ্রন্টের সমাবেশ শকুন মৃত প্রাণির মাংস খেয়ে বেঁচে থাকা একপ্রকার পাখি
মাদকের বিরুদ্ধে শপথ নিলেন সুন্দরবন বালিকা বিদ‍্যালয়ের শিক্ষার্থীরা

মাদকের বিরুদ্ধে শপথ নিলেন সুন্দরবন বালিকা বিদ‍্যালয়ের শিক্ষার্থীরা

আল আমিন রানা কয়রা,খুলনা থেকেঃ

খুলনার কয়রা উপজেলায় মাদকের গ্রাস থেকে শিক্ষার্থী ও কিশোর-যুবসমাজকে রক্ষার জন্য শপথ নিয়েছে সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
(১৪ জুলাই )রবিবার বিদ্যালয় মাঠে সমবেত হয়ে এ শপথ নেয় শিক্ষার্থীরা। এ সময় শিক্ষার্থীরা মাদককে না বলুন- এ বক্তব্য সংবলিত প্ল্যাকার্ড হাতে শপথে অংশ নেয়।মাদকের বিরুদ্ধে সচেতনতা বিষয়ে ‘মাদক কে না বলুন ‘কর্মসূচির অংশ হিসেবে শপথের আয়োজন করা হয়।

কয়রা সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুল আলম শিক্ষার্থীদের মাদকবিরোধী প্রচারণায় সক্রিয় হওয়ার শপথবাক্য পাঠ করান।এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.আবুল কালাম আজাদ মাদকের কুফল সম্পর্কে শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য দেন।

সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী দিয়া মন্ডল
বলেন, ‘মাদক একটি ব্যাধি। এই ব্যাধি থেকে কিশোর ও তরুণদের রক্ষা করতে আমরা সোচ্চার। আমরা মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াব ও মানুষকে সচেতন করতে এ শপথ নিয়েছি।আমরা আমাদের এলাকার মানুষ কে মাদকের কুফল বিষয়ে সচেতন করতেছি।

কয়রা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.আবুল কালাম আজাদ বলেন,মাদক কে না বলুন ‘কর্মসূচির অংশ হিসেবে শপথের আয়োজন করা হয়েছে।শিক্ষার্থীরা সচেতন হলে মাদকের ভয়াবহতা এক সময় কমে যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড