সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
বারসিক এর পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান দ্বয়কে সংবর্ধনা

বারসিক এর পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান দ্বয়কে সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট::

শ্যামনগরে গবেষণা উন্নয়ন প্রতিষ্ঠান বারসিক এর পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (০৮ জুলাই ২০২৪) বেলা ১২ টায় পৃথকভাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ, ভাইস চেয়ারম্যান (পুরুষ) শেখ নাজমুল হুদা রিপন ও মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস খালেদা আইয়ুব ডলি’র নিজস্ব কার্যালয়ে জাতীয় পরিবেশ পদকপ্রাপ্ত গবেষণা প্রতিষ্ঠান বারসিক এর প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ শেষে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন।

এসময় জনপ্রতিনিধি বৃন্দ বলেন, বারসিক দীর্ঘদিন যাবৎ দক্ষিণ পশ্চিম উপকূলের এই শ্যামনগরে অত্যন্ত সুনামের সহিত কাজ করছে। এই অঞ্চলের মানুষের লোকায়িত জ্ঞানকে কাজে লাগিয়ে কৃষি খাতে অভূতপূর্ব উন্নয়ন, জলবায়ু পরিবর্তন মোকাবেলায় ভুমিকা রাখা, খাদ্যে সার্বভৌমত্ব, যুবদের আত্মনির্ভরশীল করে গড়ে তোলা এবং বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে তাদের সক্ষমতা বৃদ্ধি সহ এ ধরনের নানা কাজ তারা করে থাকে। বারসিক বাস্তবায়িত সকল শুভকাজে আমরা সবসময় তাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো।

বারসিক এর প্রতিনিধি হিসেবে এসময় উপস্থিত ছিলেন উপকূলীয় ব্যবস্থাপনা কমিটির সদস্য, শিক্ষক ও সাংবাদিক রনজিৎ বর্মন, শ্যামনগর রিসোর্স সেন্টার এর সহযোগী আঞ্চলিক সমন্বয়কারী রামকৃষ্ণ জোয়ারদার, হিসাব ও ব্যবস্থাপনা কর্মকর্তা বিধান মধু, কর্মসূচী কর্মকর্তা যথাক্রমে বিশ্বজিৎ মন্ডল, মো. আবুল কালাম আজাদ (কৃষি), চম্পা মল্লিক, মারুফ হোসেন মিলন, সহযোগী কর্মসূচী কর্মকর্তা যথাক্রমে মনিকা পাইক, প্রতিমা চক্রবর্তী, কমিউনিটি ফ্যাসিলিটেটর দিলরুবা ইয়াসমিন, অষ্টমী মালো, ইয়ুথ অর্গানাইজার স.ম ওসমান গনী সোহাগ প্রমুখ।

সম্মাননা স্মারক প্রদান শেষে পরিবেশবাদী ও গবেষণা উন্নয়ন প্রতিষ্ঠান বারসিক কে উপহার হিসেবে নারকেল গাছ প্রদান করেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস খালেদা আইয়ুব ডলি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড