সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিস এর উদ্দোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি বিতরণ

শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিস এর উদ্দোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি বিতরণ

শ্যামনগর প্রতিনিধিঃ

তীব্র তাপদাহে মহান মে দিবসে তৃষ্ণার্ত মানুষ, শ্রমজীবী ও সাধারণ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছেন সেবা মুলক প্রতিষ্ঠান শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিস।
বুধবার (১ মে) দুপুর ১২ টায় শ্যামনগর সদরে ডাকবাংলা মোড়ে বিশুদ্ধ ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।
সংগঠনটির পরিচালক আব্দুল আলিম বলেন, এই তীব্র গরমের মাঝে কর্মক্ষেত্রে যারা বের হয়েছেন এবং ভ্যান চালকদের পানি ও খাবার স্যালাইন সরবরাহ করছি। তীব্র এই গরমে পানি কিছুটা হলেও কাজে দেবে। কারণ, এটা স্বাস্থ্যকর বিশুদ্ধ পানি। আমাদের এই ধরনের কার্যক্রম চলবে, সামর্থ্য অনুযায়ী দিয়ে যাচ্ছি।
এ সময়ে আরো উপস্থিত ছিল শ্যামনগর ডিজিটাল ক্যাটারিং সার্ভিসের সিনিয়র সদস্য জয়দেব কুমার, ওবাইদুল্যাহ, আব্দুল্লাহ, ইউনুস, তরিকুল, আল মামুন, আমির, সাগর, সুমন, প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড