সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
দেবহাটায় বাজারমূল্য নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

দেবহাটায় বাজারমূল্য নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় পবিত্র রমজানে বাজার মূল্য নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে। রবিবার (৩১ মার্চ) বিকালে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান। শুরুতে সখিপুর বাজারের বিভিন্ন দোকানের নিত্যপ্রয়োজনীয় মালামালের দাম ও মান পরীক্ষা করা হয়। এ সময় পণ্যের মূল্য তালিকা না থাকা এবং ভোক্তা অধিকার ভঙ্গের দায়ে মুদি ব্যবসায়ী আনছার আলীকে ৫ হাজার ও বেল্লাল হোসেনকে ৫ হাজার, জনপ্রিয় বেকারী চিত্তরঞ্জনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া আবুল ফার্মেসিতে ভারতীয় ঔষধ থাকার অপরাধে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। সর্বমোট ১৮ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত। এছাড়া জুতা, কসমেটিক্স, রেস্টুরেন্ট, ভাজার দোকান, কাপড়ের দোকান, ফলের দোকান সহ প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে ওজন, পণ্যের পরিমাপ ও ভারতীয় পণ্য পরীক্ষা করেন এবং ক্রেতা-বিক্রেতাকে সচেতন করেন নির্বাহী কর্মকর্তা। এর আগে উপজেলা আইনশৃঙ্খলা সভায় বাজার মনিটরিং নিয়ে ব্যাপক আলোচনা হয়। এরই প্রেক্ষিতে সভা শেষে দুপুরেই অভিযানে নামে প্রশাসন।
এসময় সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, পারুলিয়া ইউপি প্যানেল চেয়ারম্যান ফরহাদ হোসেন হিরা, দেবহাটা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রহমান অভিযান পরিচালনায় সহায়তা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড