সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জ প্রেসক্লাবের প্রয়াত দুই সদস্যের স্মৃতিচারণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত  শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত ইকরা একাডেমীর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  শ্যামনগরে শারদীয় দুর্গাপূজা উদযাপন ও ২য় টাকি অনুষ্ঠানের উদ্দেশ্যে মতবিনিময় সভা  সাতক্ষীরা জেলা তরুন দলের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন  আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন 
কয়রা ২০০ বছরের ঐতিহ্যবাহী ( লাট) সার্বজনীন শিব মন্দিরে শিবপূর্জা অনুষ্ঠিত

কয়রা ২০০ বছরের ঐতিহ্যবাহী ( লাট) সার্বজনীন শিব মন্দিরে শিবপূর্জা অনুষ্ঠিত

জি এম রিয়াজুল আকবর

কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের ২০০ বছরের ঐতিহ্যবাহী ( লাট) সর্বজনীন শিব মন্দিরে শিব পূজা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার শিব চতুর্দশী উপলক্ষে মন্দির প্রাঙ্গনে শিব পূজা অনুষ্ঠিত হয়। এতে অত্র এলাকার ও বিভিন্ন স্থান থেকে ভক্তগণ উপস্থিত হয়ে পূর্জায় অংশগ্রহণ করেন। ভক্তগণের প্রাণের দাবি নিয়ে লবণ পানি মুক্তির জন্য সমবেত প্রার্থনা করেন এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রি। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কমল কান্তি মৃধা, মহেশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাহ নেওয়াজ শিকারী,স্থানীয় ইউপি সদস্য মনি শংকর রায় স্থানীয় ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পলাশ জোদ্দার।গিলাবাড়ি হাই স্কুলের সহকারী শিক্ষক জামিনী রঞ্জন জোয়াদ্দার , মাস্টার আনন্দ সরকার প্রমুুখ।

ভক্তবৃন্দ বলেন মন্দিরটি সংস্কার প্রায় শেষ হয়ে গেলেও লবণ পানির কারণে সেটা আর হয়ে ওঠেনি এখানে পুনরায় নতুন করে চৈত্র সংক্রান্তির পূর্বে পুনরায় মন্দির সংস্কার সহ পূজা উদযাপনের জন্য কর্তৃপক্ষের কাছে বিনীত আহ্বান করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রি তিনি বলেন, বর্তমান সংসদ সদস্য মোঃ রশিদুজ্জামান এর পক্ষ থেকে ৩ লাখ টাকার অনুদানের চেক দেওয়ার আশ্বাস প্রদান করেন।

প্রধান অতিথি নিশিত রঞ্জন মিস্ত্রি বলেন,নিজ চুক্তিপত্রে সই না করেও লবণ পানিতে ডুবতে হচ্ছে এটা মেনে নেওয়া যায় না তিনি আরো বলেন আমি আশির দশক থেকে বর্তমান সংসদ সদস্য মোঃ রশিদুজ্জামানের সাথে লবন পানির বিরুদ্ধে আন্দোলনে ছিলাম, এখনো আছি আগামীতেও থাকবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড