সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জ প্রেসক্লাবের প্রয়াত দুই সদস্যের স্মৃতিচারণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত  শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত ইকরা একাডেমীর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  শ্যামনগরে শারদীয় দুর্গাপূজা উদযাপন ও ২য় টাকি অনুষ্ঠানের উদ্দেশ্যে মতবিনিময় সভা  সাতক্ষীরা জেলা তরুন দলের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন  আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন 
শ্যামনগরে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক -৩

শ্যামনগরে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক -৩

 উপকূলীয় অঞ্চল(শ্যামনগর) প্রতিনিধিঃ
সাতক্ষীরার শ্যামনগরে অভিযান চালিয়ে ৯৯ পিস ইয়াবা সহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। কোস্ট গার্ড পশ্চিম জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ বিএম মুনতাসির ইবনে মহসীন প্রেস বিজ্ঞপ্তিতে জানান,রবিবার ১৮ ফেব্রুয়ারি সাড়ে ১২ টায় বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি স্টেশন কয়রা কর্তৃক সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের চাঁদনীমুখা গাবুরা সুইচ গেইট সংলগ্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইয়াবা সহ ৩ জনকে আটক করা হয়।
 আটককৃতরা হলেন শ্যামনগর উপজেলার  কৈখালী এলাকার আব্দুল গফুর (৩৫), মুকুল হোসেন (৩৫) এবং মেহেদী হাসান (২৫)। অভিযান চলাকালে ০৩ জন মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা থামার সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে সন্দেহজনক ব্যক্তিরা দ্রুত পালানোর চেষ্টা করলে কোস্ট গার্ড সদস্যগণ পিছনে ধাওয়া করে ০৩ জনকে আটক করে। তারপর তাদেরকে তল্লাশী করে ৯৯ পিস ইয়াবা, ০৩টি মোবাইল ফোন এবং ০১ টি মোটরসাইকেল সহ তাদেরকে আটক করা হয়। জব্দকৃত ইয়াবা, মোবাইল, মোটরসাইকেল ও আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে শ্যামনগর থানায় হস্থান্তর করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড