সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জ প্রেসক্লাবের প্রয়াত দুই সদস্যের স্মৃতিচারণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত  শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত ইকরা একাডেমীর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  শ্যামনগরে শারদীয় দুর্গাপূজা উদযাপন ও ২য় টাকি অনুষ্ঠানের উদ্দেশ্যে মতবিনিময় সভা  সাতক্ষীরা জেলা তরুন দলের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন  আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন 

কয়রা প্রতিনিধিঃ

খুলনার কয়রার বাগালী ইউনিয়নের বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন সানা ও তাঁর ছেলে কর্তৃক গ্রাম পুলিশ নুরুল ইসলাম কে মারধরের অভিযোগ উঠেছে।

এ মর্মে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন গ্রাম পুলিশ মোঃ নুরুল ইসলাম,লিখিত অভিযোগ থেকে জানা যায়, বাগালী গ্রামের মোঃ নুরুল ইসলাম (৪৮) পিতা মৃত আরমান গাজী ২নং বাগালী পরিষদের ১নং ওয়ার্ডে গ্রাম পুলিশ হিসেবে বহুদিন যাবত কর্মরত আছে। একই গ্রামের মৃত মোশাররফ সানার ছেলে আকরাম হোসেন সানা তার ছেলে তারিকুল সানা এবং রিপন সানা পিতা- মনিরুল সানা বুধবার বিকালে গ্রাম পুলিশ নুরুল ইসলাম সরকারী পোশাক পরিহিত অবস্থায় নিজস্ব দোকান লালুয়া লঞ্চঘাট সংলগ্ন বেড়িবাধের পাশে যাইয়া দোকানে বেচাকেনা করিতেছিল। বেচাকেনা করা অবস্থায়ই সন্ধ্যায় রিপন সানা তার দোকানে প্রবেশ করে বলে, আকরাম হোসেন সানা, ক্লাবে আছে যাইতে বলছে। তখন গ্রাম পুলিশ নুরুল ইসলাম সরকারী পোশাক পরা অবস্থায় রিপন সানার সাথে লালুয়া লঞ্চঘাট সংলগ্ন নাসির ডাক্তারের ঔষদের দোকানের দক্ষিণ পাশে ক্লাবের ভিতর প্রবেশ করার সাথে সাথে আকরাম হোসেন সানা অকথ্য ভাষায় গালিগালাজ করিয়া প্রকাশ্যে খুন জখমের হুমকি দিয়া আমার দোকানের মালামাল সহ দোকান ঘর আগুনে পুড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

তখন সে প্রতিবাদ করিলে আসামী আকরাম হোসেন সানার হুকুমে তার ছেলে তারিকুল সানা ও রিপন সানা আমাকে এলোপাতাড়ী ভাবে কিল, ঘুষি মারে এবং তারিকুল সানা আমাকে জীবনাশের অসৎ উদ্দেশ্যে গলা চাপিয়া ধরিয়া শ্বাসরোধ করিয়া হত্যার চেষ্টা করে ও সরকারী পোশাক খুলিয়া ফেলার জন্য হুমকি দেয়। নুরুল ইসলাম ও তারিকুল সানার ধস্তাধস্তির একপর্যায়ে
গ্রাম পুলিশ নুরুল ইসলামের মুখের দাঁড়ি ধরিয়া টানা হেচড়া করিয়া দাঁড়ি ছিড়িয়া নেয় ও পরিহিত সরকারী পোশাকের বাম পকেট টানিয়া ছিড়িয়া ক্ষতি সাধন সহ বাম পকেটে রক্ষিত দোকানের মালামাল বিক্রয়ের সাত হাজার টাকা জোরপূর্বক নিয়া নেয়। ঐসময় ঘটনাস্থলের আশপাশে থাকা উপস্থিত জনসাধারণরা গ্রাম পুলিশ কে উদ্ধার করে এ সময় আকরাম সানা গংরা প্রকাশ্যে খুন জখমের হুমকি দেয়।
উল্লেখিত ঘটনার বিষয়ে সংশিষ্ট দপ্তরে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান গ্রাম পুলিশ নুরুল ইসলাম ।এ বিষয়ে কয়রা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন লিখিত অভিযোগ পেয়েছি মামলার প্রস্তুতি চলছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড