সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জ প্রেসক্লাবের প্রয়াত দুই সদস্যের স্মৃতিচারণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত  শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত ইকরা একাডেমীর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  শ্যামনগরে শারদীয় দুর্গাপূজা উদযাপন ও ২য় টাকি অনুষ্ঠানের উদ্দেশ্যে মতবিনিময় সভা  সাতক্ষীরা জেলা তরুন দলের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন  আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন 
কালিগঞ্জের বসন্তপুর পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন

কালিগঞ্জের বসন্তপুর পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন

মাসুদ পারভেজ কালিগঞ্জঃ

সাতক্ষীরার কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়নের ১৪ নং বসন্তপুর পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সদস্য পদে নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সরেজমিন জানা গেছে, ১৪ নং বসন্তপুর পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুইজন অভিভাবক সদস্য (পুরুষ) ও দুইজন অভিভাবক সদস্য (মহিলা) নির্বাচিত করার জন্য ২৪৪ জন অভিভাবক ভোটারের মধ্যে ১৯০ জন ভোটাধিকার প্রয়োগ করেন। দু’টি প্যানেল থেকে ৪জন পুরুষ এবং ৪ জন মহিলা অভিভাবক সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে মোঃ রবিউল ইসলাম আনারস প্রতীকে ১৩৮ভোট পেয়ে এবং আলহাজ্ব মোঃ আনসার আলী ব‌ই প্রতিকে ১৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নিকটতম প্রতিদ্বন্দ্বি ওয়াহিদুজ্জামান ছাতা প্রতিকে ৫৬ ভোট এবং শামীম আহমেদ ৪১ ভোট পেয়েছেন।

অপরদিকে মহিলা অভিভাবক সদস্য পদে রেশমা বিবি চেয়ার প্রতিকে ১৩৮ ভোট পেয়ে এবং ফাতেমা বেগম ফুটবল প্রতিকে ১৩১ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ফাতেমা কলস প্রতিকে ৬২ভোট এবং চন্দনা হালদার মাছ প্রতিকে ৪০ ভোট পেয়েছেন।

নির্বাচনে রিটার্নিং অফিসার ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার জনাব একেএম মোস্তাফিজুর রহমান, প্রিজাইডিং অফিসার ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব নয়ন কুমার সাহা সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন ফেরদৌস আলম, প্রধান শিক্ষক বেজুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং পোলিং অফিসারের দায়িত্ব পালন করেন জনাব জাহিদুল হক সহকারী শিক্ষক চাচাই সরকারি প্রাথমিক বিদ্যালয় ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড