সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জ প্রেসক্লাবের প্রয়াত দুই সদস্যের স্মৃতিচারণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত  শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত ইকরা একাডেমীর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  শ্যামনগরে শারদীয় দুর্গাপূজা উদযাপন ও ২য় টাকি অনুষ্ঠানের উদ্দেশ্যে মতবিনিময় সভা  সাতক্ষীরা জেলা তরুন দলের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন  আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন 
কালিগঞ্জ অমর একুশে সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার প্রস্তুতি

কালিগঞ্জ অমর একুশে সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার প্রস্তুতি

মাসুদ পারভেজ কালিগঞ্জঃ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে কালিগঞ্জ রাজস্ব অফিস গণপাঠাগারের আয়োজনে অমর একুশে বিতর্ক প্রতিযোগিতা ২০২৪ উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৪ ফেব্রুয়ারী) বিকালে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সংসদীয় পদ্ধতিতে এই বিতর্ক প্রতিযোগিতায় কালিগঞ্জ উপজেলার ৮টি মাধ্যমিক বিদ্যালয় ও ৪ টি মহাবিদ্যালয় অংশগ্রহণ করবে। বাংলা মাধ্যমে সংসদীয় পদ্ধতির বিতর্ক প্রতিযোগিতার নিয়মাবলী ও সার্বিক বিষয়ে নির্দেশনা দেওয়া হয় অংশগ্রহণকারীদের।

কালিগঞ্জ রাজস্ব অফিস গণপাঠাগারের সভাপতি ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজহার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট জাফরুল্লাহ ইব্রাহিমের সঞ্চালনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ রাজস্ব অফিস গনপাঠাগারের সহ-সভাপতি বিশিষ্ট সাহিত্যিক অধ্যাপক গাজী আজিজুর রহমান, অধ্যাপক শ্যামাপদ দাশ, অধ্যাপক রামপ্রসাদ ঘোষ, কমিটির সদস্য সুকুমার দাশ বাচ্চু, আশেক মেহেদী, অধ্যাপক মাহমুদুর নবী খান, প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমান, সহকারী শিক্ষক সরোজিত কুমার প্রমূখ।

প্রথম পর্বে আগামী ৬ ফেব্রুয়ারি কালিগঞ্জ সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে সংসদীয় পদ্ধতিতে অমর একুশে বিতর্ক প্রতিযোগিতা শুরু হচ্ছে।

৭ ফেরুয়ারি কালিগঞ্জ রোকেয়া মুনসুর মনসুর মহিলা কলেজ কলেজে ও ৮ ফেব্রুয়ারি কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করবেন প্রধান অতিথি কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর দাশ। দ্বিতীয় পর্বে ও ফাইনাল রাউন্ড অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে আয়োজক কমিটি বিতর্ক প্রতিযোগিতার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড