সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
শ্যামনগরে আন্তর্জাতিক দুনীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে প্রস্ততি সভা

শ্যামনগরে আন্তর্জাতিক দুনীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে প্রস্ততি সভা

শ‍্যামনগর প্রতিনিধিঃ

রবিবার বিকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আন্তর্জাতিক দুনীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে এক প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।

সভায় দুনীতি দমন কমিশন ঢাকা,বাংলাদেশের প্রেরিত মাঠ পর্যায়ের সকল কর্মসূচি ৯ ডিসেম্বর পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ব্যানার স্থাপন, দিবসের আনুষ্ঠানিক ঘোষণা, বিভিন্ন পেশাজীবিদের অংশ গ্রহণে উপজেলা পরিষদে মানববন্ধন, উপজেলা হল রুমে আলোচনাসভা সহ অন্যান্য কর্মসূচি বাস্তবায়ন করা হবে বলে জানানো হয়।

বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন, শ্যামনগর উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জী, সাধারণ সম্পাদক সহ-অধ্যাপক মানবেন্দ্র দেবনাথ, সহ-সভাপতি লুৎফর রহমান, সদস্য শিক্ষক রনজিৎ বর্মন, সহ-অধ্যাপক ডালিয়া পারভীন, সোহেলী পারভীন ঝর্ণা, প্রকৌশলী শেখ আফজাল হোসেন ।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড