সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এস এম আতাউল হক দোলনের গন সংবর্ধনা অনুষ্ঠানে জনস্রতে পরিনত হয়েছে

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এস এম আতাউল হক দোলনের গন সংবর্ধনা অনুষ্ঠানে জনস্রতে পরিনত হয়েছে

উপকূলীয় অঞ্চল(শ‍্যামনগর) প্রতিনিধিঃ

সাতক্ষীরা-৪ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শ্যামনগর কালিগঞ্জ আংশিক আসনের জনপ্রিয় জননেতা ক্লিন ইমেজ‌ খ্যাত এস এম আতাউল হক দোলনের গন সংবর্ধনা অনুষ্ঠান বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শ্যামনগরে অনুষ্ঠিত হয়েছে।

হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে অনুষ্ঠানটি জনসমুদ্রে পরিণত হয়েছে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতা কর্মী সহ হাজার হাজার জনতার উপস্থিতিতে শ্যামনগর মাইক্রোবাস স্টান্ড কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।

২৮ নভেম্বর মঙ্গলবার বিকাল‌ ৪ টায় শ্যামনগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যানার ও ফুলের মালা নিয়ে মিছিল আকারে গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে সংবর্ধনা অনুষ্ঠানটিকে জন সমুদ্রে পরিনত করে।

নৌকার মাঝি এস এম আতাউল হক দোলন তার বক্তব্য বলেন,এই আসনে যারা মনোনয়ন চেয়েছিলেন তারা সবাই যোগ্য । তাদের মধ্য থেকে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় আপনাদের কাঙ্খিত উন্নয়ন করতে পারিনি। যদি আপনাদের ভোটে ৭ জানুয়ারি নির্বাচিত হতে পারি শ্যামনগর কালিগঞ্জ কে একটি আধুনিক জনপদে পরিণত করব।জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী করতে তিনি সকলের কাছে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব একে ফজলুল হক, কালিগঞ্জ উপজেলা ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ,সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও হাজার হাজার উচ্ছসিত জনতা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সম আব্দুস সাত্তার, যুগ্ম সম্পাদক প্রভাষক মোশাররফ হোসেন,সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবুলাল এবং যুবলীগ নেতা শেখ আব্দুস সালাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড