সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
বগুড়ায় পুলিশ হাসপাতালে ডোপ টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন করেন

বগুড়ায় পুলিশ হাসপাতালে ডোপ টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন করেন

বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়া পুলিশ হাসপাতালে ডোপ টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। পেশাদার ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তিসহ বিভিন্ন ক্ষেত্রে প্রয়োজনীয় ডোপ টেস্ট করা যাবে পুলিশ হাসপাতাল থেকে।

বুধবার (২০ সেপ্টেম্বর) বেলা ১২টায় ডোপ টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী ।

উদ্বোধ অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার বলেন, পুলিশ নিয়োগ প্রাথী, বাস ট্রাক চালকদের ডোপ টেস্ট করার ব্যবস্থা অগ্রাধিকার দেয়া হচ্ছে। চালকদের মাদক মুক্ত রেখে পুলিশ নিরাপদ সড়ক তৈরি করতে চায় । মূলত যারা সড়ক ও মহাসড়কে যানবাহন চালায় এবং সড়কে মোটরযানের দুর্ঘটনা কমাতে ডোপ টেস্ট করা জরুলী। চালকদের ডোপ টেস্ট করে সড়ক দুর্ঘটনা অনেকাংশে রোধ করা সম্ভব।

এতে তারা মাদক গ্রহণ থেকে বিরত থাকবে, পুলিশ হাসপাতালে এই টেস্ট করতে ৯০০ টাকা দিতে হবে এবং দ্রুত রিপোর্ট দেওয়া হবে।

ডোপ সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন সরকার, বগুড়া বিআরটিএ’র সহকারী পরিচালক মঈনুল হক, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল, সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহাম্মেদ মিঠু, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান মন্ডল,পরিবহন মালিক নেতা তৌফিক হাসান ময়না প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড