সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কুড়িগ্রামে ছেলের হাতে বাবা নির্যাতিত হয়ে আইনের সহযোগিতা নিতে হাজির  হয়েছে নাগেশ্বরী থানায় 

কুড়িগ্রামে ছেলের হাতে বাবা নির্যাতিত হয়ে আইনের সহযোগিতা নিতে হাজির  হয়েছে নাগেশ্বরী থানায় 

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের নাগেশ্বরীতে নিজ বাড়িতে সন্তানের হাতে ৮০ বছরের বৃদ্ধ বাবা নির্যাতিত হয়ে আইনের সাহায্য নিতে থানায় হাজির। অভিযোগ সুত্রে জানাগেছে,গত ১০ আগস্ট বেরুবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বৃদ্ধ রজব আলী নাগেশ্বরী থানায় ১২ আগস্ট শনিবার একটি অভিযোগ দাখিল করেন। অভিযোগে তিনি বলেন, তার ছেলে আনোয়ার হোসেন ও রফিকুল ইসলাম বৃদ্ধ বাবার নিকট থেকে জমি লিখে চায়।

রজব আলী এতে রাজি না হলে আনোয়ার হোসেন ও রফিকুল ইসলাম মিলে তাকে মেরে বাড়ি থেকে বের করে দেয়। উপায় অন্তর না পেয়ে ন্যায় বিচারের আসায় নাগেশ্বরী থানায় একটি অভিযোগ করেছেন।

ঘটনার বিষয়ে বেরুবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি আমাকে জানানো হয়নি, তবে নিঃসন্দেহে এটি একটি খারাপ কাজ করেছে, এর সঠিক বিচার হওয়া উচিত।

এ ব্যাপারে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনানুগভাবে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড