সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
সুন্দরবনে প্রবেশ নিষিদ্ধ সময়ে অবৈধ ভাবে চিংড় মাছ পাচারকালে ২ জন গ্রেফতার

সুন্দরবনে প্রবেশ নিষিদ্ধ সময়ে অবৈধ ভাবে চিংড় মাছ পাচারকালে ২ জন গ্রেফতার

কয়রা(খুলনা)প্রতিনিধিঃ

সুন্দরবন খুলনা রেঞ্জের অধিন্থ শাকবাড়িয়া বন টহল ফাঁড়ির সদস্যরা ও কমিউনিটি পেট্রোলিং গ্রূফ (সিপিজি) এর যৌথ অভিযানে সুন্দরবনে প্রবেশ নিষিদ্ধ সময়ে ১১০ কেজি অবৈধ চিংড়ি মাছ পাচারকালে ২ জনকে গ্রেফতার করেছে । এ সময় তাদের নিকট থেকে ২ টি মোটরসাইকেল জব্দ করা হয়। জানা গেছে গতকাল ২৫ জুন সকাল ৭ টার দিকে শাকবাড়িয়া বন টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে গাববুনিয়া এলাকা হতে এ সকল অবৈধ চিংড়ি মাছ, মোটরসাইকেল সহ ২ জনকে আটক করে। আটককৃতরা হলেন উপজেলার জোড়শিং গ্রামের আলী বকস গাজীর পুত্র সুজাউদ্দিন (৩৫) ও সিরাজুল মোড়লের পুত্র জোবায়ের মোড়ল (২৩)। অভিযানকালে উপস্থিত ছিলেন শাকবাড়িয়া বন টহল ফাঁড়ির স্টাফ শিকদার মোস্তাফিজুর রহমান, অদুত মোল্যা ও আবেদুল ইসলাম।

খুলনা রেঞ্জের সহকারি বন সংরক্ষক (এসিএফ) এজেডএম হাছানুর রহমান বলেন, এ ব্যাপারে বন আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে কয়রা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড