সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
মোরেলগঞ্জে নিয়ন্ত্রন হারিয়ে ফালগুনি পরিবহন খাদে, আহত ১৫

মোরেলগঞ্জে নিয়ন্ত্রন হারিয়ে ফালগুনি পরিবহন খাদে, আহত ১৫

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোড়েলগঞ্জের নব্বইরশি বাসষ্টান্ডের টাউন স্কুল সংলগ্ন সাইনবোর্ড টু শরণখোলা আঞ্চলিক মহা সড়কে দূর্ঘটনা কবলিত হয়ে ফালগুনি পরিবহন খুলনা মেট্রো-ব-১১-০০৮৯ নম্বর বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বে বিদ্যুৎ এর খুটি ভেঙ্গে খাদের পড়ে যায়।

শুক্রবার বিকাল ৪ টার দিকে শরণখোলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফালগুনি পরিবহন যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রন হারিয়ে ভ্যানের সাথে মূখোমূখী সংঘর্ষ হলে এ দূর্ঘটনা ঘটে বলে জানা যায়। এতে নারী ও শিশুসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।

ভ্যান চালক মোহাম্মদ ফজলু গুরুতর আহত হয়েছেন। তাঁকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধর করে স্থানীয় একটি ক্লিনিক প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কা জনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গেছে ভ্যান চালক মোহাম্মদ ফজলুর রহমানের এ দূর্ঘটনায় একটি পা ভেঙ্গে যায় ও মাথায় আঘাত লাগে। আহত ভ্যান চালক খাউলিয়া ইউনিয়নের বড়পরী গ্রামের বাসিন্দা। পরিবহনের অপর আহত যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

দূর্ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য এ্যাড আমিরুল আলম মিলন ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পৌছে স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড