সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
সিসিডিবি রেজিলিয়েন্স বিল্ডিং প্রক্রিয়া শেয়ারিং কর্মসূচি -২০২৩ অনুষ্ঠিত

সিসিডিবি রেজিলিয়েন্স বিল্ডিং প্রক্রিয়া শেয়ারিং কর্মসূচি -২০২৩ অনুষ্ঠিত

 উপকূলীয় অঞ্চল (শ‍্যামনগর) প্রতিনিধিঃ
শ‍্যামনগর বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের শেখ হাসিনা মিলনায়তন কক্ষে বৃহস্পতিবার(২২জুন) সকাল ১০টায় ইউপি সদস্য রবিউল ইসলামের সভাপতিত্বে জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষে স্থানীয় পর্যায়ে সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের অশংগ্রহণে সিসিডিবি রেজিলিয়েন্স বিল্ডিং প্রক্রিয়া শেয়ারিং কর্মসূচি -২০২৩ অনুষ্ঠিত হয়।
সিসিডিবি- পিসিআরসিবি প্রকল্পের আয়োজনে।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপসহকাররী কৃষি কর্মকর্তা  জামাল হোসেন, সামাজিক বনবিভাগের পিরামিন ইসহাক,  ইউপি সদস্য, বে-সরকারী সংস্থা,কারীতাস,সুশিলন,লিডার্স,ব্র‍্যাক সহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা বৃন্দ।
আরো উপস্থিত ছিলেন ভামিয়াও বনবিবি তলা সিসিআরসির দ্বায়িত্বশীল সভাপতি,সম্পাদক সহ ইয়ুথ গ্রুপের টিম লিডার, সিসিডিবির উপজেলা সমন্বয়কারী সুজন বিশ্বাস, কংকন বৈরাগী, দিলারা প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন শ্রী জগদীশ ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড