সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
দাকোপ প্রেসকাবের উদ্যোগে মানববন্ধন

দাকোপ প্রেসকাবের উদ্যোগে মানববন্ধন

জামালপুরে সংবাদদাতাঃ

গোলাম রাব্বানী নাদিম হত্যা, খুলনায় সম্পাদককে হত্যার উদ্দেশ্যে দৈনিক দেশ সংযোগ অফিসে হামলা এবং সাংবাদিক বাছিতুল হাবিব প্রিন্সের উপর হামলার প্রতিবাদে দাকোপ প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় চালনা ডাকবাংলার মোড়ে দাকোপ প্রেসক্লাবের সভাপতি গোবিন্দ বিশ্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জি এম রেজার পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন দাকোপ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, উপজেলা বিএনপির আহ্বায়ক অসিত কুমার সাহা, উপজেলা সিপিবির সভাপতি কিশোর রায়, চালনা পৌরসভা জাপার সাধারণ সম্পাদক ও সাংবাদিক মামুনুর রশিদ, দাকোপ প্রেসক্লাবের সাবেক সভাপতি শিপন ভূইয়া, শচীন্দ্রনাথ মন্ডল, সাবেক সাধারণ সম্পাদক আজগর হোসেন ছাব্বির, শেখ মোজাফ্ফার হোসেন, প্রেসক্লাবের সহসভাপতি জাকির হোসেন, কুমারেশ বিশ্বাস, যুগ্ম সম্পাদক দীপক সরদার, কোষাধক্ষ্য বিধান ঘোষ, দপ্তর সম্পাদক পারুল বেগম, সাংবাদিক দীপক রায়, যুবায়ের রহমান লিংকন, জি এম আজম, মনিরুল ইসলাম মনি, রুহুলামিন, রুমান আহমেদ, অনিমেষ বিশ্বাস, মাহমুদুল হাসান আলমগীর , সাবেক চেয়ারম্যান সঞ্জয় মোড়ল, সাবেক কাউন্সিলর শহর আলী শেখ মনি, সাবেক ইউপি সদস্য মলিনা জোয়াদ্দার, রফিকুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক অমারেশ ঢালী, যুবদলনেতা রমজান গাজী, রবিউল ইসলাম মনা, মহিলাদল নেত্রী জান্নাতুল ফেরদাউস, চালনা ডাকবাংলা মোটর সাইকেল চালক সমিতির সাধারণ সম্পাদক আজিম হাওলাদার, সহসভাপতি মহসীন ফারাজী, কোষাধক্ষ্য হাফেজ নজরুল ইসলাম প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, বকশীগঞ্জে ৭১ টিভির সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকান্ডে জড়িতদের সর্বোচ্চ সাজা নিশ্চিত করতে হবে। খুলনা প্রেসক্লাবের সহসভাপতি ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি দৈনিক দেশ সংযোগের সম্পাদক মুন্সি মাহাবুব আলম সোহাগকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্যে সন্ত্রাসীরা সশস্ত্র অবস্থায় পত্রিকা অফিসে হামলা করে। খুলনার মাদক এবং জুয়া নিয়ে সংবাদ প্রকাশের পর ওই সন্ত্রাসীরা তাকে জীবন নাশের হুমকি দিয়ে আসছিলো যে কারণে তিনি নিরাপত্তা চেয়ে খুলনা সদর থানায় জিডি করে। এরপর ও এ ধরনের হামলা কিভাবে হয় ? সিসিটিভি ফুটেজে হামলাকারীরা সনাক্ত হওয়ার পর ও কেন আসামিরা গ্রেপ্তার হচ্ছেনা ? একই দিন তেরখাদা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাছিতুল হাবিব প্রিন্সকে রাস্তায় গতিরোধ করে সন্ত্রাসীরা তাকে রক্তাত্ব জখম করে। কিন্তু অদ্যবধী কেন হামলা কারীরা গ্রেপ্তার হচ্ছেনা ? বক্তারা অবিলম্বে সকল হামলায় জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান। পাশাপাশি সারাদেশে সাংবাদিক নির্যাতন নীপিড়ন বন্দ না হলে কঠোর আন্দোলনে যাওয়ার হুশিয়ারী উচ্চারণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড