সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মোরেলগঞ্জে আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মোরেলগঞ্জে আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল

সাগর তালুকদার রনি,বাগেরহাট প্রতিনিধিঃ

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে মোরেলগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগ।

সোমবার (২৯ মে) বিকেল ৫ টায় উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের উদ্যোগে স্হানীয় সংসদ সদস্যের বাস ভবন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ৯০ রশি বাসস্টান্ডে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যারা হত্যার হুমকি দিয়েছে তারা দেশ ও জাতির শত্রু। যারা দেশের উন্নয়ন চায়না তারাই প্রধানমন্ত্রীকে বারবার হত্যার চেষ্টা করে আসছে। প্রধানমন্ত্রীকে হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।
উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজামের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্হানীয় সংসদ সদস্য এ্যাড.আমিরুল আলম মিলন।যুবলীগ যুগ্ন আহবায়ক এ্যাড.তাজিনুর রহমান পলাশের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক আরিফুল ইসলাম,আহবায়ক আসাদুজ্জামান বিপু, ,উপজেলা শ্রমিক লীগ সভাপতি আলমগীর হোসেন বাদশা,ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা প্রমুখ।

উল্লেখ্য, গত ১৯ মে ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। তারই প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কর্মসূচির ডাক দিয়েছে। সেই কর্মসূচির অংশ হিসেবে মোরেলগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগ বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড