সংবাদ শিরোনামঃ
আওয়ামী লীগ আমলে মানুষ ঘরে থাকতে পারেনি মন্তব্য- সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব এর বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার  রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন আশাশুনিতে জামায়াতের (২য় পর্বের) মাসিক রোকনসম্মেলন অনুষ্ঠিত শ্যামনগর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি সামিউল আজম মনিরের সাথে সাতক্ষীরা শহর ছাত্র দলের সৌজন্য সাক্ষাৎ  শ্যামনগরে বিএনপির ওয়ার্ড পর্যায়ের কর্মীদের সাথে মতবিনিময় সভা কক্সবাজারে শীর্ষ ৮ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার কালিগঞ্জে উপজেলা কৃষকদল সহ বিভিন্ন অংগ সংগঠনের দিনব্যাপী কর্মী কর্মশালা অনুষ্ঠিত মৌলভীবাজারে সীমান্তে হত্যা বন্ধ ও বিচারের দাবিতে ছাত্র ফ্রন্টের সমাবেশ শকুন মৃত প্রাণির মাংস খেয়ে বেঁচে থাকা একপ্রকার পাখি
পল্লী বিদ্যুৎ সমিতি নুরনগর সাব জোনাল অফিস কর্তৃক গ্রাহকের একশত ইউনিট বেশি লিখে হয়রানীর অভিযোগ

পল্লী বিদ্যুৎ সমিতি নুরনগর সাব জোনাল অফিস কর্তৃক গ্রাহকের একশত ইউনিট বেশি লিখে হয়রানীর অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ

শ্যামনগরে উপজেলার নুরনগর ইউনিয়নের রাজাপুর গ্রামের মুনছুর আলী কারিকরের এলটি-সি ১(ক্ষুদ্র শিল্প) মিটারে এমন চিত্র পাওয়া যায়। গত এপ্রিল মাসের ৩০ তারিখে বিদ্যুৎ অফিস বিল প্রস্তুত করে পূর্ববর্তী মার্চ মাসের (১৯৪৫) হিসাবের সাথে এপ্রিল মাসের ২০৫ ইউনিট যোগকরে বিল করে ২১৫০ ইউনিট। কিন্তু বিলের সাথে মিটারের কোন মিল নেই। আজ ১৯ শে মে তথ্যের ভিত্তিতে বিল ও মিটারের ইউনিট মিল করতে গেলে দেখা যায়,বর্তমান সময়েও ৬৭ ইউনিট বেশি, মিটারে আছে (২০৮৩)। তাহলে বিল প্রস্তুতির সময় অনুযায়ী প্রায় ১০০ ইউনিট বেশি ছিলো।


ভুক্তভোগী গ্রাহক বলেন,এটি নতুন করে নয়,প্রায় এমন ভাবে বিল করে,এর আগেও ২০০০ হাজার টাকা বেশি বিল করেছিলো। অফিসের লোক এসে যদি মিটার দেখে লেখি নিয়ে বিল করে,তাহলে এমন হওয়ার কথা না। তারা অফিসে বসে বিল করে বলে মনে আমি এর প্রতিকার চাই। এমন হয়রানী যেন না করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড