সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
দেবহাটায় ৭ টন অপরিপক্ক রাসানিক মিশ্রিত আম বিনষ্ট

দেবহাটায় ৭ টন অপরিপক্ক রাসানিক মিশ্রিত আম বিনষ্ট

দেবহাটা প্রতিনিধি:

সাতক্ষীরার দেবহাটায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অপরিপক্ক রাসানিক মিশ্রিত আম জব্দ করেছে প্রশাসন। দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ও কৃষি অফিসার শরীফ মোহাম্মদ তিতুমীর যৌথ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ অপরিপক্ক আম জব্দ করেন।
উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ের তথ্য মতে, দেবহাটা ও আশেপাশের এলাকা থেকে বেশি মুনফার আশায় অপরিপক্ক আম রাজধানীতে প্রেরণ করছেন অস্বাধু ব্যবসায়ীরা। তারই ধারাবাহিতকায় গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার রাতে অভিযান চালিয়ে সখিপুর মোড় থেকে একটি আমের ট্রাক জব্দ করা হয়। যার মধ্যে ৩২৪ টি প্লাস্টিকের ক্যারেটে ৭টন রাসানিক মিশ্রিত অপরিপক্ক পাঁকা আম জব্দ করা হয়। পরে সোমবার দুপুরে দেবহাটা ফুটবল মাঠে বিনষ্ট করা হয়।
দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান, অভিযান চালিয়ে অপরিপক্ক এবং রাসায়নিক দিয়ে পাঁকানোর আমের ট্রাক জব্দ পরবর্তী দেবহাটা ফুটবল মাঠ বিনষ্ট করা হয়েছে।

দেবহাটায় ৩৫ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার এক
দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় ৩৫ বোতল ফেনসিডিল সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মাদক ব্যবসায়ী উপজেলার দক্ষিন পারুলিয়া গ্রামের আলফার উদ্দিন মোল্লার ছেলে মেহেদী হাসান(২৩)।
পহেলা মে সোমবার দেবহাটা থানার এসআই হাফিজুর রহমান অভিযান চালিয়ে সাতক্ষীরা টু শ্যমনগর গামী মহাসড়কের পাশ থেকে মাদক সহ গ্রেফতার করে।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ জানান, মাদক সহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তার নামে ইতিপূর্বে একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে। আসামীকে সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড