সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
গরিব কৃষকের বাড়িতে রাতের খাবার খেলেন এমপি জগলুল হায়দার

গরিব কৃষকের বাড়িতে রাতের খাবার খেলেন এমপি জগলুল হায়দার

মারুফ হোসেন (মিলন)শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

গরিব কৃষকের বাড়িতে জীর্ণশীর্ণ রান্নাঘরে বসেই রাতের খাবার খেয়েছেন সাতক্ষীরা ৪ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমপি এস এম জগলুল হায়দার।
এলাকায় প্রতিনিয়ত ঘুরে বেড়ান তিনি । বিভিন্ন শ্রেণী পেশার মানুষের খোঁজখবর নেন এবং তাদের সুবিধা-অসুবিধা লাঘবের চেষ্টা করেন । প্রতিদিনের ন্যায় তিনি আজ ৩০শে এপ্রিল রাত ৮ টার সময় দুর্যোগপূর্ণ আবহাওয়ায় নির্বাচনী এলাকার কালীগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের কাজীপাড়া গ্রামে প্রবেশ করেন।
খোজ খবর নেওয়ার একপর্যায়ে দরিদ্র কৃষক মাইনুল ইসলামের বাড়িতে পৌঁছান সংসদ সদস্য। এলাকার এমপিকে কাছে পেয়ে কৃষক দম্পতি আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং রাতের খাবার খাওয়ার আহবান জানান। তাদের আহবানে সাড়া দিয়ে ছনের তৈরী জীর্ণশীর্ণ রান্নাঘরে পিড়িতে বসেই রাতের খাবার খেয়েছেন সংসদ সদস্য এমপি জগলুল হায়দার। কৃষক দম্পতির বাড়িতে রান্না সাতা ভাত, সবজি, ছোট মাছের তরকারী, ডাউলের অসাধারন স্বাদের প্রশংসা করেন তিনি।
এ সময় কৃষক দম্পতির নিকট সংসদ সদস্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চান।
এসময় সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও কুশলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী কাহফিল অরা সজল, শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, প্রধান শিক্ষক রামকৃষ্ণ মন্ডল,দক্ষিণ শ্রীপুর কুশুলিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক কাজী সাইফুল্লাহ প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড