সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
সাতক্ষীরা তালায় কলেজ ছাত্রীর আত্নহত্যা

সাতক্ষীরা তালায় কলেজ ছাত্রীর আত্নহত্যা

 

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালার খেশরা ইউনিয়ানেন বাতুয়াডাঙ্গা গ্রামের ডাঃচন্দ্রকান্ত মন্ডল এর কলেজ পড়ুয়া কন্যা জয়া ররানী মন্ডল ( ১৭) গতকাল গভীর রাতে সবার অজান্তে গলায় রশি দিয়ে আত্নহত্যা করেছে।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে খেশরা ক্যাম্পের এস আই শফিউল্লাহ ঘটনা স্হলে আসেন। তবে নিহতের লাশ ময়না তদন্ত করার জন্য তেলপাড় শুরু করলে ও অবশেষে লাশ রেখে দাহ করার নির্দেশ দেন।
সরজমিন উপস্হিত থেকে জানা গেছে জয়ারানী মন্ডলের সঙ্গে তালার মাদরা গ্রামের সুবল গাইনের পুত্র শাওন মন্ডলের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক চলছিল। তারই সুত্র ধরে গত এক সপ্তাহ আগে প্রেমিক ও প্রেমিকা উভয় অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। এমন কি ত্রা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। পরবর্তীতে স্হানীয় মেম্বরদের মাধ্যমে মিমাংসা করে জয়া রানী কে তার পিতা বাড়ীতে ফিরিয়ে নিয়ে আসে।
এমতঅবস্হায় জয়ারানী ৪/৫ দিন বাড়ীতে থাকা অবস্হায় গতকাল রাতে সবার অজান্তে গলায় রশি দিয়ে আত্নহত্যা করে। এ বিষয়ে অত্র। ওয়াডের ইউপি সদস্য মঙ্গল মন্ডল জানান জয়া রানী গলায় রশি দিয়ে আত্নহত্যা করেছে এটা সত্য । তবে এলাকার অনেকে জানান জয়ারানী মন্ডল অভিমানে হয়ত আত্নহত্যা করতে পারে । খেশরা ইউনিয়ানের সাবেক চেয়ারম্যান প্রভাষক রাজীব হোসেন রাজু জানান এটা তেমন কেন বিষয় না। তবে এখানে এসে শুনলাম জয়া রানী মাদরা গ্রামে একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক করেছিল। হয়ত অভিমানে এ ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচেছ। তবে এ ঘটনায় তালা থানায়একটি অপমৃত্যু মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড