সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
লাইসেন্স বিহীন ডাম্পার গাড়ি চলাচল বন্ধের জন্য জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগ 

লাইসেন্স বিহীন ডাম্পার গাড়ি চলাচল বন্ধের জন্য জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগ 

এম এ হালিম  শ্যামনগর থেকেঃ
 শ্যামনগরে লাইসেন্স বিহীন ডাম্পার গাড়ি চলাচল বন্ধের জন্য শ্যামনগর উপজেলা সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিগণ স্বাক্ষরিত পৃথক পৃথক দুইটি দরখাস্ত শ্যামনগর ইউএনও র মাধ্যমে জেলা প্রশাসক ও শ্যামনগর থানার অফিসার  ইনচার্জ এর মাধ্যমে জেলা পুলিশ সুপার বরাবর প্রদান করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, মোটরযান  অধ্যাদেশ এর ১৬(১) ধারা মোতাবেক রেজিস্টেশন বিহিন ডাম্পার শ্যামনগর উপজেলার সড়ক ও মহাসড়কে চলাচল বন্ধ ও জব্দ করার আইনগত ব্যবস্থা গ্রহণের আবেদন করেছেন।
দরখাস্তে আরো উল্লেখ করেছেন, শ্যামনগর উপজেলার ১২টি ইউনিয়নে শত শত কিলোমিটার সড়ক রয়েছে। সম্পূর্ণ সরকারি অর্থে ইটের সলিং, কাপেটিং রাস্তা,এল জি ই ডি রাস্তা সহ বিভিন্ন সড়কে লাইসেন্স বিহীন ডাম্পার গাড়ি চলাচলের কারণে সরকারের কোটি কোটি টাকা নষ্ট হচ্ছে। এ ছাড়া ডাম্পার গাড়ি চলাচলের সময় মাটি পড়ে, একটু বর্ষা হলেই স্লিপিং রাস্তায়  দুর্ঘটনা ঘটে থাকে। কয়েকটি মানুষ মারাও গেছে, সম্প্রতি কলারোয়ায় একজন পুলিশ সদস্য নিয়ত হয়েছিল। যার কারণে ডাম্পার গাড়ি সড়কে চলাচল বন্ধসহ নিরাপদ সড়ক নিশ্চিত করতে আবেদন জানানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড