সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
শ্যামনগরে মহান স্বাধীনতা দিবসে নতুন স্মৃতিসৌধের ভিত্তিপ্রস্তর স্থাপন 

শ্যামনগরে মহান স্বাধীনতা দিবসে নতুন স্মৃতিসৌধের ভিত্তিপ্রস্তর স্থাপন 

 শ‍্যামনগর প্রতিনিধি:
২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসে নতুন স্মৃতিসৌধের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন অবসরপ্রাপ্ত সিভিল সার্জন, ৬৯ সালে গণঅভ্যুত্থান কালীন শ্যামনগর সংগ্রাম কমিটির আহ্বায়ক, বীর মুক্তিযোদ্ধা ডাঃ এম এ জলিল এর ছোট পুত্র সাতক্ষীরা নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিজ্ঞ পি পি, শ্যামনগর পৌরসভার রুপকার ও সদর চেয়ারম্যান অ্যাডভোকেট জহুরুল হায়দার বাবু।
২৬ শে মার্চ সোমবার বিকাল ৪ টায়  শ্যামনগর পুরাতন বাসস্ট্যান্ডে উক্ত স্মৃতিসৌধের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় শ্যামনগরের বিভিন্ন শ্রেণির পেশার মানুষ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে অ্যাডভোকেট জহুরুল হায়দার বাবু বলেন সকল বাধা-বিপত্তিকে উপেক্ষা করে শ্যামনগর বাসস্ট্যান্ডে তার নিজস্ব অর্থায়নে ও তত্ববধানে নতুন স্মৃতিসৌধ নির্মাণ করা হবে।
বেশ কিছু দিন ধরে জামায়াত নেতা বকুলের এক বক্তব্যকে কেন্দ্র করে তোলপাড় শুরু হয় শ্যামনগরে, সেখানে বলতে শোনা যায় বকুল নাকি গোপালপুর স্মৃতিসৌধ বানাতে ২ লক্ষ টাকা অনুদান দেয়। আর তার এই বক্তব্য মেনে নিতে পারছে না শ্যামনগরের মুক্তিযোদ্ধারা ও মুক্তিযোদ্ধাদের সন্তানরা।
জামায়াত নেতার অনুদানের টাকায় তৈরি গোপালপুর স্মৃতিসৌধে এবারে অনেকেই শ্রদ্ধা জ্ঞাপন করতে যাননি।
তবে মুক্তিযোদ্ধাদের আলটিমেটামে পড়ে বকুলকে তার ফেসবুক আইডি থেকে একটা ভিডিও বার্তা দেন এবং তাতে তাকে বলতে শোনা যায়, সে গোপালপুর স্মৃতিসৌধে কোন টাকা অনুদান দেননি। ফলে কিছু কিছু সংগঠন স্মৃতিসৌধে গেলেও অনেক সংগঠন কে স্মৃতিসৌধে যেতে দেখা যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড