সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
ইটভাটা বন্ধের দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান

ইটভাটা বন্ধের দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান

শ্যামনগর (সাতক্ষীরা ) প্রতিনিধিঃ
 শ্যামনগর সাংবাদিক ঐক্যের আহবানে ১৫ মার্চ(বুধবার) সকাল ১১টায় শ্যামনগর মাইক্রো স্ট্যান্ডে ২ ঘন্টা ব্যাপী মানববন্ধনে সভাপতিত্ব করেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জিএম আকবার কবীর। মানববন্ধন শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ৭১ টিভি সাতক্ষীরা জেলা প্রতিনিধি বাবু বরুন ব্যানার্জি, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমান সুমন, সাবেক সাধারণ সম্পাদক এসকে সিরাজ, শ্যামনগর রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, সুন্দরবন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বেল্লাল হোসেন, উপকুলীও প্রেসক্লাবের সভাপতি আব্দুল হালিম,ও সাহেব রেজা, শ্যামনগর অনলাইন নিউজ ক্লাবের সহ-সভাপতি ফরিদ উদ্দিন, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামুল হক লায়েছ,জাতীয় শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সভাপতি এর সভাপতিস জি এম রহমত আলী,শরুথ টিম এর পরিচালক এস এম জান্নাতুল নাঈম,। বক্তাগণ অনতিবিলম্বে ফিটনেস বিহিন ডাম্পার গাড়ী চলাচল বন্ধ সহ লাইসেন্স বিহিন ও জনবসতি,এবং শিক্ষা প্রতিষ্ঠান এলাকায় পরিবেশ বিনষ্টকারি ইটভাটা বন্ধের দাবি জানানো হয়।
৩ কোটি ৩৬ লক্ষ্য টাকা ব্যয়ে কালিগঞ্জ থেকে শ্যামনগরের কিছু অংশ যমুনা খাল খননে সিদ্দিকুর রহমান বকুলের তেলের  পাম্প বাঁচাতে যারা অসহায় মানুষের দিকে ঘুরিয়ে খাল খনন করছে। তদন্ত পূর্বক তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়। এ ছাড়া প্রশাসন ব্যবস্থা গ্রহণ না করলে সাংবাদিক  ঐকের মাধ্যমে কঠোর কর্মসূচি প্রদান করার দাবি করা হয়। মানববন্ধন শেষে শ্যামনগর থানা অফিসার ইনচার্জ ও উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়। মানববন্ধনে উপকূলীয় প্রেসক্লাব, সুন্দরবন প্রেসক্লাব, ভেটখালী রিপোর্টার্স ক্লাব, উপজেলা অনলাইন নিউজ ক্লাব, শ্যামনগর রিপোর্টার্স ক্লাব, শ্যামনগর উপজেলা প্রেসক্লাব সহ নূরনগর এর সাংবাদিক এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, যুব সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সেক্রেটারি জাহিদ সুমন, রিপোর্টাস  ক্লাবের সহ-সভাপতি স,ম ওসমান গনী সোহাগ ও অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মারুফ হোসেন মিলন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড